১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক

মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে মিজারকে (৪৮) আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার শিবপুর গ্রামে তার নিজ বাড়ি থেকে ওয়ান শুটারগানসহ তাকে আটক করা হয়।

জানা যায়, অস্ত্রটি তার বাড়িতে একটি গোয়াল ঘরে পুঁতে রাখা হয়েছিল। আটক মিজার মোনখালী ইউনিয়নের ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, অস্ত্রের সন্ধানে মিজানুর রহমান মিজারকে বিকেলে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে যৌথ বাহিনী। এসময় বসত বাড়ির গোয়ালের পাশে মাটির নিচে অস্ত্র পুঁতে রাখার কথা স্বীকার করে মিজার। পর যৌথ বাহিনী মাটি খুঁড়ে অস্ত্রটি উদ্ধার করে। পরে তাকে মুজিবনগর থানায় নেয়া হয়।

অস্ত্র আইনে মুজিবনগর থানায় তার নামে একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান এ থানার অফিসার ইনচার্জ।


আরো সংবাদ



premium cement
অর্থ পাচারে জড়িত আ’লীগের ৭০ মন্ত্রী-এমপি ও প্রভাবশালী রাজনৈতিক ফায়দা নেয়ার সুযোগ কাউকে দেয়া হবে না: তথ্য উপদেষ্টা লেবাননে জাতিসঙ্ঘ শান্তিরক্ষীদের ওপর ইসরাইলি হামলা : বিশ্বজুড়ে নিন্দা কালেমাখচিত কালো পতাকা মিছিলের নেপথ্যে কারা বিভক্ত জাতি কখনো উন্নতি করতে পারে না : ডা: শফিকুর রহমান ১০০ টাকার নিচে নেই কোনো সবজি, নিম্নমুখী ডিমের দাম গুলিতে নেসারের বাহুর হাড় টুকরা টুকরা হয়ে গেছে লুটপাটই সাধনের সাধনা বিএনপির নাম ভাঙিয়ে অনেকে ফায়দা লোটার চেষ্টা করছে : রিজভী নোবেল শান্তি পুরস্কার পেল জাপানের পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন মিয়ানমার নৌবাহিনীর হাতে বাংলাদেশী জেলে হত্যার প্রতিবাদ ঢাকার

সকল