১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

চৌগাছায় বৃদ্ধা মাকে মারধর করায় মাদকাসক্ত ছেলে আটক

চৌগাছায় বৃদ্ধা মাকে মারধর করায় মাদকাসক্ত ছেলে আটক - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় বৃদ্ধ মা মনোয়ারা বেগমকে (৬৫) মারধরের অভিযোগে ছেলে মাসুদ রানাকে (৩৫) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার পাতিবিলা ইউনিয়নের নিয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

চৌগাছা থানার পুলিশ খবর পেয়ে মাসুদ রানাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছেন।

বৃহস্পতিবার সকালে এ ঘটনায় চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন নির্যাতিত মা মনোয়ারা বেগম।

বর্তমানে ওই মা চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। নির্যাতিত বৃদ্ধা মা মনোয়ারা বেগম নিয়ামতপুর গ্রামের মরহুম আব্দুর রশিদের স্ত্রী।

অভিযোগের নথি থেকে জানা যায়, মাসুদ রানা পেশায় ট্রাকড্রাইভার ছিল। সে সময় বিয়ে করে মাসুদ রানা। তার একটা ছেলে সন্তানও রয়েছে। কিন্তু হঠাৎই মাদকাসক্ত হয়ে পড়ে সে। মাদকাসক্তের কারণে ড্রাইভারের কাজ হারাতে হয় তাকে। পরে তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়িতে চলে যায়। মাসুদ রানার অত্যাচার নির্যাতনে বাবা আব্দুর রশিদ এক বছর আগে বিষ পান করে আত্মহত্যা করেন। এরপর থেকে আরো বেপরোয়া হয়ে উঠে মাসুদরানা। মাদকের টাকা না পেলে তার মা ও বোন রেশমার ওপরে নানাভাবে অত্যাচার নির্যাতন করতে থাকে। ঘটনার দিন সকালে নির্যাতিত বৃদ্ধ মা কুরআন শরিফ পড়ছিল। এ সময় সে ঘরে প্রবেশ করে মাকে এলোপাতাড়ি মারপিট করে ঘর থেকে বের করে দেয়। তার বোন রেশমা বাধা দিলে তাকেও মারপিট করে। বৃদ্ধ আনোয়ারা বেগম ঘরে প্রবেশ করতে গেলে ধারল ছুরি নিয়ে বৃদ্ধ মাকে হত্যার হুমকি দেয়। এ সময় এলাকার লোকজোন থানায় খবর দিলে চৌগাছা থানা পুলিশ তাকে আটক করেন।

বৃদ্ধা মা মনোয়ার বেগম বলেন, আমার এক ছেলে এক মেয়ে। ছেলে মাসুদ রানা অতীতেও নিশা করে বাড়িতে ফিরে কয়েকবার আমাকে মারধর করে। সে কারণে-অকারণে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই আমাদের ওপর অত্যাচার নির্যাতন চালায়। এ নিয়ে মেম্বর চেয়ারম্যানের কাছে আগেও একাধিক অভিযোগ করেছিলাম। পরবর্তীতে মানবিক কারণে সেসব অভিযোগ মীমাংসা করেছি।

স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম বলেন, মাসুদ রানা একজন মাদকাসক্ত। সে প্রায়ই তার বৃদ্ধ মা ও বোনকে নির্যাতন করে আসছিল।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement