১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গা সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চুয়াডাঙ্গা সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা সদর উপজেলা ও দামুড়হুদায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর থানা পাইলট সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগের শিক্ষিকা তাজমিনা খাতুন (৪৪) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগরপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মরহুম পবন মন্ডলের ছেলে বৃদ্ধ আমজাদ হোসেন (৫৫)।

জীবননগর থানা পাইলট সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাদব কুমার প্রামাণিক বলেন, জীবননগরের উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক স্বামী আব্দুর শুকুরের সাথে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গার ভাড়া বাড়িতে যাচ্ছিলেন। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের লোকনাথপুর এলাকার পৌছালে অবৈধ ইঞ্জিনচালিত করিমনের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়েন তাজমিনা খাতুন। পরে স্থানীয়দের সহযোগীতায় তাজমিনা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর চিকিৎসারত অবস্থায় মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, দামুড়হুদায় মোটরসাইকেল থেকে পড়ে একজন নারী ও সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে ইজিবাইকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement