০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

কেরু চিনিকলে পুলিশের সামনেই টেন্ডার বাক্স ভাংচুর

কেরু চিনিকলে পুলিশের সামনেই টেন্ডার বাক্স ভাংচুর - ছবি : নয়া দিগন্ত

দর্শনার কেরু চিনিকলের তৃতীয় তলার প্রশাসনিক ভবনে ঢুকে টেন্ডার বাক্স পুলিশের সামনে থেকে ছিনিয়ে এনে প্রকাশ্যে ভাংচুর করল দুর্বৃত্তরা। এ ঘটনায় আজ সোমবার দর্শনা থানাকে মৌখিক অভিযোগ করেছে কেরু চিনিকল কর্তৃপক্ষ।

পুলিশ ও কেরু চিনিকল কর্তৃপক্ষ জানান, আগামী ২০২৪-২৫ অর্থ বছরে মাড়াই মৌসুম চালু করার নিমিত্তে প্রতিবছরের মতো এবারো প্রায় দু’কোটি টাকার দরপত্র আহ্বান করে পত্রিকায় বিজ্ঞপ্তি দেয়া হয়। আজ সোমবার দরপত্র আহ্বানের শেষ দিন ছিল। এ দিন দুপুর ১২টার দিকে কেরুর জিএম-এর টেবিলে বসে দর্শনা থানা পুলিশ ও কেরুর বিভাগীয় কর্মকর্তাদের উপস্থিতিতে টেন্ডার বাক্স খুলে জমাকৃত দরপত্র গোছানোর কাজ চলছিল। এসময় ১৫ থেকে ১৬ জনের একদল দুর্বৃত্ত এসে অকথ্য ভাষায় গালাগালি দিয়ে সকলের সামনে থেকে টেন্ডার বাক্স ছিনিয়ে নিয়ে চলে যায়। টেন্ডার বাক্সে দরপত্রের কোনো কাগজ না থাকায় বাক্সটি রাস্তার ওপর ভাংচুর করে।

দর্শনা থানার এসআই মো: ইবরাহীম হোসেন ও চিনিকলের সহকারী প্রশাসনিক কর্মকর্তা মো: নুরুল হাসান জানান, টেন্ডার বাক্সটি আমাদের সামনে থেকেই নিয়ে যায়।

এবিষয়ে কেরুর এমডি রাব্বিক হাসানের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

ব্যাপারটা দুঃখজনক বলে কেরুর জিএম মো: ইউসুপ আলি জানান, দর্শনা থানা পুলিশ ও আমাদের সামনে থেকে দুপুর ১২টার পর টেন্ডার বাক্স নিয়ে যায়। তবে বাক্সটি ঠিক দুপুর ১২টায় সকলের উপস্থিতিতে ওপেন করা হয়।

দর্শনা থানার ওসি শহিদ তিতুমির হোসেন জানান, কেরু চিনিকল কর্তৃপক্ষ আমাকে মৌখিকভাবে জানিয়েছেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে।


আরো সংবাদ



premium cement