০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ৪ বাংলাদেশী আটক

- ছবি - ইন্টারনেট

যশোরের শার্শা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় চার বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এরমধ্যে তিনজন নারী ও একজন পুরুষ রয়েছেন। আটককৃতদের বিরুদ্ধে কোনো অপরাধমূলক মামলা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার সকালে সীমান্তের পাঁচভুলোট এলাকার একটি মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন বাগেরহাটের শচীন্দ্রনাথ দাসের ছেলে অপু দাস (২০), সঞ্জয় শিকদারের মেয়ে অর্পিতা শিকদার (৩০), মাগুরার গিরিশচন্দ্রের মেয়ে মঞ্জুশ্রী জোয়ারদার (৩৭) ও গিরিশচন্দ্রের মেয়ে দিঘি জোয়ারদার (১৪)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পাঁচভুলোট বিজিবি ক্যাম্প ইনচার্জ হাবিলদার মো: ওমর ফারুক বলেন, ‘সীমান্ত দিয়ে কয়েকজন অবৈধ পথে ভারতে ঢুকবে’ গোপন খবর আসে। পরে বিজিবির টহলদল অভিযান চালিয়ে ভারত সীমান্তবর্তী পাঁচভুলোট মাঠ থেকে চার বাংলাদেশীকে আটক করে।

তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
যেভাবে আবেদন করা যাবে পুলিশের উপ-পরিদর্শক ও কনস্টেবল পদে ডিমের দাম হঠাৎ ১০ থেকে ২০ টাকা বাড়ার কারণ কী যাদের নিয়ে প্রধান উপদেষ্টার সাথে বিএনপির সাক্ষাৎ পাকিস্তানে উগ্রবাদীদের সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ, নিহত ১১ চলতি বছর কার হাতে উঠবে শান্তিতে নোবেল? ইসরাইলি হামলায় গাজার ৮৫ শতাংশ পানি-পয়ঃনিষ্কাষণ ব্যবস্থা ধ্বংস বুড়িচংয়ে জামায়াতের রোকন সম্মেলন অনুষ্ঠিত পাহাড়চূড়ায় ভাসছে ‘জাহাজ’ রামুর স্বপ্নতরী পার্ক মিত্ররা ইসরাইলের সাথে ‘যুদ্ধে পিছ পা হবে না’: ইরান সংস্কার কর্মকাণ্ডে অগ্রগতি আশানুরূপ নয় : কর্নেল অলি ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক

সকল