০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’

- ছবি : নয়া দিগন্ত

ফ্যাসিস্ট হাসিনা সরকারের আমলে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি মন্তব্য করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, নির্বাচনের নামে আওয়ামী লীগ জাতির সাথে প্রহসন করেছিল।

এ সময় তিনি বলেন, ‘এই সরকারের বিরুদ্ধে যারাই কথা বলেছে, তাদের উপর নেমে এসেছে অত্যাচার, জুলুম-নির্যাতন। বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনকে দমন করার জন্য সর্বাত্মক চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছে।’

শুক্রবার (৪ অক্টোবর) সকালে মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে এক রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশ জামায়াতে ইসলামী ইনসাফভিত্তিক সমাজ ও কল্যাণমূলক রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে চায়, সকল মানুষের কাছে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে। রুকন ভাই-বোনদেরকে ইসলামী মূল্যবোধ রক্ষায় ঐক্যবদ্ধভাবে আন্দোলন অটুট রাখতে হবে।’

মাগুরা জেলা জামায়াতে ইসলামীর আমির ও কেন্দ্রীয় মজলিশের শূরা সদস্য ও সাবেক ছাত্র নেতা অধ্যাপক এম বি বাকেরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মো: মোবারক হোসেন, যশোর-কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক ও জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমির আব্দুল মতিন, কুষ্টিয়া জেলার সাবেক আমির ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের টিম সদস্য অধ্যক্ষ খোন্দকার মহসিন আলী, নড়াইল জেলা আমির অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চু প্রমুখ।

এ সম্মেলনে জেলার নারী ও পুরুষ মিলে ৬৭২ জন রুকন উপস্থিত ছিলেন। বিকেলে জেলার ৩৬৪টি ওয়ার্ডের ৯০০ জন সভাপতি ও সেক্রেটারিকে নিয়ে ওয়ার্ড সভাপতি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


আরো সংবাদ



premium cement