০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতি ঘোষণা

মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতির ঘোষণা - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে হামলা করেছে দুর্বৃত্তরা। হামলায় জরুরি বিভাগে কর্তব্যরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার চন্দন দাস আহত হয়েছেন। তাকে রক্ষা করতে গিয়ে একজন নারী মেডিকেল অফিসারও লাঞ্ছিত হয়েছেন। বুধবার দুপুরে এ হামলা হয়। দুর্বৃত্তদের আজ বুধবার দিনের মধ্যে গ্রেফতার করা না হলে আগামীকাল বৃহস্পতিবার থেকে কর্মবিরতির ঘোষণা দিয়েছেন কর্মকর্তা ও কর্মচারীরা।

এ বিষয়ে চন্দন দাস বলেন, দু’টি ওষুধ কোম্পানির দু'জন বিক্রয় প্রতিনিধিসহ সাতজনের একদল দুর্বৃত্ত তাকে চাঁদার দাবিতে জরুরি বিভাগের সামনে মারধর করে। দুর্বৃত্তরা তার মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যায়। ঘটনার সময় মেডিকেল অফিসার ডা. রেজোয়ানা মেহজাবিন বন্যা ও ডা. তনুশ্রী ডাকুয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্শী রায় বলেন, এ ঘটনার বিষয়ে স্থানীয় সেনাক্যাম্প ও থানায় অভিযোগ দেয়া হয়েছে। দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার না করলে আগামীকাল বৃহস্পতিবার থেকে হাসপাতালের মেডিকেল অফিসার ও কর্মচারীরা কর্মবিরতি পালন করবে।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দিন বলেন, হাসপাতালের জরুরি বিভাগে হামলায় একজন আহত হওয়ায় ঘটনা শুনে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


আরো সংবাদ



premium cement