৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কেশবপুরে পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু

কেশবপুরে পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু -

যশোরের কেশবপুরে আব্দুস সাত্তার (৫০) নামে এক ব্যক্তি পানিতে ডুবে মারা গেছেন। রোববার (২৯ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে উপজেলার বাগদহা গ্রামে এ ঘটনা ঘটে।

আব্দুস সাত্তার উপজেলার বাগদহা গ্রামের ইলাই হাওলাদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো বাড়ির পাশের পুকুরে গোসল করতে যান আব্দুস সাত্তার। দুপুরে খাওয়ার বেলা পার হয়ে গেলেও তিনি বাড়িতে না আসায় পুকুরে খুঁজতে যেয়ে তার লাশ পাওয়া যায়। দীর্ঘদিন তিনি মৃগী রোগে ভুগছিলেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

এ ঘটনা জানতে চাইলে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আলম জানান, মৃত্যুর সংবাদ পেয়েছি। সেখানে পুলিশ পাঠানো হচ্ছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে রেল লাইনে তিস্তার পানি, ১৯ প্রাথমিক বিদ্যালয় বন্ধ কৃষি সম্প্রসারণ অধিদফতরের ডিজি মো: ছাইফুল আলম ইবির ৮ পদে নতুন মুখ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সহিংসতা : তদন্ত কমিটির কাজ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক টয়লেটের ইজারাদারকে ছুরিকাঘাতে খুন যশোরের অবৈধ বালি উত্তলনে ভৈরব নদে ধসে যাচ্ছে ঘরবাড়ি নারী-পুরুষ, শিশু-কিশোর কেউ হাসিনার গণহত্যা থেকে রেহাই পায়নি : গোলাম পরওয়ার পাবনায় বালু উত্তোলনের নিয়ন্ত্রণ নিয়ে গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ ঈদগাঁওতে পুকুরে ডুবে যুবকের মৃত্যু নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে অনুপ্রবেশকালে আটক ৩ ট্রেন আসতে বিলম্ব হওয়ায় স্টেশন অবরোধ, ভাঙচুরের চেষ্টা

সকল