২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার খোকসার পল্লীতে হামলা চালিয়ে জানিপুর ইউপি চেয়ারম্যান মজিবর রহমানকে কুপিয়ে জখমের পাশাপাশি হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে জানিপুর ইউনিয়নের শেখপাড়া বিহারীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মজিবর রহমান জানিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান। তাকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর যায়েদ হামলার বিষয়টি নিশ্চিত করেন।

আহত চেয়ারম্যানের ভাই শহিদুল ইসলাম জানান, ২০১২ সাল থেকেই ভাইয়ের সাথে প্রতিপক্ষ শামীম গ্রুপের রাজনীতিসহ বিভিন্ন ঘটনা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সকালে ভাই খামারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে রাস্তায় মোটরসাইকেল থামাতে বলে শামীম। এ সময় শামীমের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ভাইয়ের ওপর হামলা চালায়। হামলাকারীরা তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। তার চিৎকারে স্থানীয়রা এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। এক হাত, এক পা ভেঙে দেয়া হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে।


আরো সংবাদ



premium cement
প্রধান উপদেষ্টার সfথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হিলি স্থলবন্দরে ভারত থেকে আবারো আলু আমদানি শুরু শেখ হাসিনাকে কি বাংলাদেশের হাতে তুলে দেবে ভারত? আরো ২ মামলায় গ্রেফতার দেখানো হলো আনিসুল, সালমান, দীপু মনি ও পলককে ২৪ ঘণ্টার ব্যবধানে কথিত জমাতুল আনসার সদস্যদের জামিন বাতিল তথ্য সংশোধন ও সংযোজনের জন্য বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের খসড়া তালিকা প্রকাশ এক দিনের ব্যবধানে আবারো বাড়ল স্বর্ণের দাম অন্তর্বর্তী সরকারের প্রয়োজনে সহায়তা দিতে প্রস্তুত জাপান : রাষ্ট্রদূত

সকল