২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মাল্টা বাগানের ৭০০ গাছ কেটে দিলো দুর্বৃত্তরা

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে একটি মাল্টা বাগানের প্রায় সাত শ’ গাছ কেটে দিলো দুর্বৃত্তরা।

মঙ্গলবার দিবাগত রাতে জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর মাঠে এ ঘটনা ঘটে।

বাগানটির মালিকচুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মোসাবুল ইসলাম লিটন মোল্লা আব্দুল মালেক মোল্লার ছেলে। সকালে তার জমির মাল্টা গাছ কাটা অবস্থায় দেখে তিনি কান্নায় ভেঙে পড়েন।

মাল্টা বাগান মালিক মোসাবুল ইসলাম লিটন মোল্লা জানান, গত দুই দিন আগে সীমান্ত ইউনিয়নের হাবিবপুর মাঠে ৩ বিঘা জমিতে এ মাল্টা বাগান করেন। ওই জমিতে বারি মাল্টা-১ জাতের প্রায় সাত শ’টি মাল্টা গাছের চারা রোপণ করা হয়। কিন্তু মঙ্গলবার দিবাগত রাতে কে বা কারা লিটন মোল্লার বাগানটির প্রায় সাত শ’টি মাল্টা গাছের চারা কেটে সাবাড় করে দিয়েছে।

জীবননগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, গাছ কাটার বিষয়ে আমি কিছু জানি না, এখনো কোনো অভিযোগ পাইনি।

অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী ‘ছাত্রশিবির কিছু কৌশল অবলম্বন করেছে’ ধলেশ্বরীতে পানিতে ডুবে বাবা-মেয়ে নিখোঁজ বাইডেন-ইউনূস বৈঠক থেকে যে বার্তা পেল বাংলাদেশ বেনাপোলে ২৩০০ গ্রাম স্বর্ণ জব্দ, গ্রেফতার ১ রাজনৈতিক অস্থিরতায় বাংলাদেশের প্রবৃদ্ধি কমাতে পারে : পূর্বাভাস এডিবির মুসলমান সবাইকে ভালোবাসে বলেই দেশে রক্তপাত হয়নি : তারেক মনোয়ার জার্মানিতে কলার ঝুড়ি থেকে ৭০ লাখ ইউরোর কোকেন উদ্ধার বহিরাগতদের বিরুদ্ধে ইরানকে সমর্থন চীনের বিশ্বমঞ্চে ৩ সমন্বয়ককে পরিচয় করিয়ে দিলেন ড. ইউনূস

সকল