২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চৌগাছায় ২ পক্ষের সংঘর্ষে ৭ জন আহত, আটক ১

চৌগাছায় ২ পক্ষের সংঘর্ষে ৭ জন আহত, আটক ১ - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় দু’পক্ষের সংঘর্ষে অন্তত সাতজন আহত হয়েছে। এ ঘটনায় মহসীন আলী নামে একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টম্বর) সন্ধ্যায় উপজেলার নারায়নপুর ইউনিয়নের বুন্দেলীতলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার সিংহঝুলী গ্রামের আবুল হোসেন দফাদারের ছেলে আরিফুল ইসলাম দফাদার (৩৫) ও মাজালী গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে মামুন হোসেন (৩৭), উত্তর কয়ারপাড়া গ্রামের মহসীন আলীর ছেলে আব্দুর রহিম (৩৪), মশিউর নগর গ্রামের মোশারফ হোসেনের ছেলে রানা হোসেন (৩২) ও আন্দারকোটা গ্রামের মরহুম মগরেব আলীর ছেলে লিটন হোসেন (৫০)।
পুলিশ এ ঘটনায় উত্তর কয়ারপাড়া গ্রামের মহসীন আলীর ছেলে আব্দুর রহিম (৩৪) আটক করেছেন।

চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে আহত আরিফ হোসেন দফাদারের দুলাভাই কামরুল ইসলাম বলেন, আমার কুটুম আরিফ হোসেন সিংঙ্গাপুর প্রবাসী। সে বিদেশ থেকে সাত দিন আগে দেশে এসেছে। আরিফ ও তার দুজন সহকর্মী বিদেশে থাকা কালিন সময় উপজেলার নারায়নপুর ইউনিয়নের বুন্দলীতলা গ্রামের সনু মিয়ার ছেলে সিঙ্গাপুর প্রবাসী উজ্জল হোসেনের অধিনে কাজের টাকা পেত ৩৫ হাজার ডলার। তারা সবাই সাত দিন আগে দেশে ফিরেছে। ঘটনার দিন সকালে উজ্জল হোসেন আরিফ হোসেন ও তার সহকর্মীদের ফোন করে বলে দুপুরের পরে আমার গ্রামের বাড়িতে এসে ৫ লাখ টাকা নিয়ে যা।

উজ্জল হোসেনের দেয়া সময়ে আরিফ হোসেন ও তার সহকর্মীরা উজ্জল হোসেনের গ্রামের বাড়িতে যায়। সেখানে পৌঁছালে উজ্জল হোসেন ও তার ভাই আলম হোসেনের নেতৃত্বে আগে থেকে ওঁৎ পেতে থাকা লোকজন তাদেরকে লোহার রড, চাপাতি, বাঁশের লাঠি, হাসুয়া, গাছিদা ইত্যাদি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে মারাত্মক আহত করে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এ খবর পেয়ে চৌগাছা থানার পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেন। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করেন।

চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সোহাগ হোসেন জানান, আহতদের মধ্যে মামুন হোসেন ও রানা হোসেনের অবস্থা আশঙ্খাজনক। তাদের হাত ও পায়ের কয়েক স্থানে হাড় ভেঙে গেছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে আহদের উদ্ধার করে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ এক জনকে আটক করেছেন। ঘটনার সাথে জড়িতোদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে।


আরো সংবাদ



premium cement