২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪ - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও চারজন আহত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টা ও দুপুর ১টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সোলমবাড়িয়া বাসস্ট্যান্ড ও কাঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিক্ষক আলামিন খান (৪৫) অপর জন হলেন মো: হরমুজ গাজী (৬৫)।

নিহত আলামীন খান শ্রেণিখালী গ্রামের লতিফ খানের ছেলে। তিনি স্থানীয় শহীদ শেখ রাসেল-মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। চাকরি জাতীয় করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ঢাকা থেকে শরণখোলাগামী ইমা পরিবহনের একটি গাড়ি বিপরীতগামী একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ভ্যানযাত্রী শিক্ষক আলামীন। গুরুতর আহত হন ভ্যানচালক একই গ্রামের মশিউর রহমান খান (৫৫)। এছাড়া সকাল ৯টার দিকে মোটরসাইকেলের আরোহী এক কৃষক নিহত ও অপর দু’জন আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম মো: হরমুজ গাজী (৬৫)। তার বাড়ি পার্শ্ববর্তী শরণখোলা উপজেলার পূর্ব খোন্তাকাটা গ্রামে। মঙ্গলবার বেলা ৯টার দিকে মোরেলগঞ্জের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে তার সহযাত্রী ছেলে মাসুম গাজী ও চালক আনোয়ার হোসেন গুরুতর আহত হন। আহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার সময় ভাড়ায় চালিত মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পথচারী এক নারীকে ধাক্কা দেয়। পরে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে হরমুজ গাজী নিহত হন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। এর চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত আলামীন খানের লাশ মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে হরিণী অমরাসুরিয়া শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী সিংগাইরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ডিসিদের পদায়নে দুর্নীতির অভিযোগ তদন্তে কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু ইসলাম নিয়ে কটূক্তি করায় বিচারের দাবিতে মুম্বাই অভিমুখে হাজার হাজার মুসলিমের যাত্রা

সকল