২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চৌগাছায় জামায়াত নেতাসহ নিহত ২

- ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় জামায়াতে ইসলামীর এক নেতাসহ দুইজন নিহত হয়েছেন।

সোমবার রাতে উপজেলায় এ ঘটনা ঘটে।

শহিদুল ইসলাম ভোট (৬৫) উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের জামায়াতের সেক্রেটারি এবং তিনি দীর্ঘ দিন যাবৎ আন্দুলিয়া ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও আন্দুলিয়া জামে মসজিদের খতিব।

চৌগাছা উপজেলা জামায়াতের আমির মাওলানা গোলাম মোরশেদ জানান, মঙ্গলবার বিকেলে জামায়াতের এ নেতার গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা যায়, সোমবার শহিদুল ইসলাম উপজেলা সংগঠনের আহ্বানে ওলামা-মাশায়েক সম্মেলন শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন মোটরসাইকেলটি চৌগাছা-পুড়াপাড়া সড়কের বাদেখড়িঞ্চা বাজার নামক স্থানে পৌঁছালে একটি আলমসাধুর সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারান। তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে পরে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে, একই দিন রাতেই পৌর শহরের ইছাপুর কানাপুকুরের সামনে মোটরসাইকেল ও ট্রাক সংঘর্ষে জামাল হোসেন (৪০) নামে আরো এক মটরসাইকেলচালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলার সরকারি মডেল হাসপাতালে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে নেয়ার পথে তিনি মারা যান।

জামাল হোসেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রগুনন্দনপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
পোশাক শ্রমিকদের ১৮ দফা দাবি মেনে নেয়ার সিদ্ধান্ত ভ্রমণ আপনার বার্ধক্যকে ঠেকিয়ে রাখে নাগেশ্বরীতে ক্যাসিনোকারবারি মাইনুল আটক টাঙ্গাইলে পৌঁছেছে কক্সবাজারে নিহত সেনা কর্মকর্তা তানজিমের লাশ ইসরাইলি হামলা অব্যাহত, নিরাপদ আশ্রয়ের সন্ধানে লেবানিজরা দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক পূর্বধলায় ইমামতির দ্বন্দ্বে মুসল্লির হাতে মুসল্লি নিহত পাবিপ্রবির ভিসি হলেন ড. এস এম আব্দুল আওয়াল রাষ্ট্র সংস্কারের পাশাপাশি নির্বাচনী রোডম্যাপ ঘোষণা প্রয়োজন : সালাহউদ্দিন আহমেদ নির্যাতন-গঞ্জনা সইতে না পেরে গলায় ফাঁস নিলো মা-বাবা হারা রুমা সরাইলে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত শতাধিক

সকল