২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোংলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

মোংলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক - সংগৃহীত

বাগেরহাটের মোংলায় ভাড়া বাসা থেকে আনিকা (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী তুফান শেখ (৩০)।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌর শহরের মাদরাসা রোড এলাকার একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে মোংলা থানার পুলিশ।

আনিকা খুলনার দৌলতপুর দারোগার পুকুরপাড়ের পাবলা এলাকার আনিসুর রহমানের মেয়ে ও একই এলাকার কামাল শেখের ছেলে তুফান শেখের স্ত্রী।

স্থানীয়রা জানায়, আট মাস ধরে তারা সেখানে ভাড়া থাকতেন। আজ সকালে আনিকার মামাকে তুফান ফোনে বলেন, ‘আপনার ভাগ্নি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।’ আনিকার মামা বাড়িতে এসে দেখেন যে ঘরের দরজা বাহির থেকে সিকল দিয়ে আটকানো। সিকল খুলে তার ভাগ্নিকে ঘাটের ওপর মৃত দেখতে পান তিনি। পরে স্থানীয়দের ডাক দিলে তারা পুলিশে খবর দেয়।

আনিকার মা বলেন, ‘আমার মেয়ে তার নানা বাড়িতে থাকা অবস্থায় পরিচয় গোপন রেখে পাঁছ বছর আগে সম্পর্ক করে ঢাকায় নিয়ে বিবাহ করে। জামাই কোনো কাজ করত না, তা নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া ফ্যাসাদ চলত। কয়েকদিন আগেও আমার মেয়েকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। তাদের সংসারে চার বছরের তাসনিম নামে একটি মেয়ে রয়েছে। জামাই আমাকে প্রায়ই বলত, রাগ হয়ে গেলে কোন সময় যেন আপনার মেয়েকে মেরে ফেলি। আমার মেয়েকে গলা টিপে জামাই মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।’

এ বিষয় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ‘আজ সকাল ৯টায় আমরা খবর পেয়ে পৌর শহরের মাদরাসা রোড এলাকায় ভাড়া বাসায় আসি এবং এক নারীর লাশ পাই। এবং লাশ উদ্ধার করি। আমাদের কাছে মনে হচ্ছে এটা হত্যাকাণ্ড। তবে লাশ ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা, না আত্মহত্যা।’

ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। তাকে ধরার জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement