২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ড্রাগন ফলের বাগানে পানি খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুল হালিম শেখ (৫৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলার আলমডাঙ্গা উপজেলার মাজহাদ গ্রামের শাহাজাহানের ড্রাগন ফলের বাগানে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম শেখ একই এলাকার মরহুম মহি শেখের ছেলে।

ঘটনার পরপর চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানায়, শুক্রবার সকালের দিকে আব্দুল হালিম শেখ একটি কলা বাগানে শ্রমিকের কাজ করছিল। এ সময় তার পানি পিপাসা লাগলে পার্শ্ববর্তী শাহাজানের ড্রাগন ফলের বাগানে যান। ড্রাগন বাগানের চারপাশে জিআই তারের সাথে বৈদ্যুতিক সংযোগ করে রাখা তারের সাথে পায়ের স্পর্শ হলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

তারা অভিযোগ করে আরো বলেন, কাউকে না জানিয়ে কিংবা লাল পতাকা না টাঙ্গিয়ে বাগানে চারপাশে জিআই তারে বিদ্যুৎতের সংযোগ দেয়ায় এ অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনা ঘটেছে। বাগান মালিকের শাস্তির দাবি জানান তারা।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement