০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

স্মাইল এইড - জেসিআইয়ের ফ্রি ডেন্টাল ক্যাম্প

স্মাইল এইড - জেসিআইয়ের ফ্রি ডেন্টাল ক্যাম্প - ছবি : নয়া দিগন্ত

সমাজের সুবিধাবঞ্চিত ও নিম্নআয়ের মানুষদের পাশে দাঁড়ানো এবং তাদের দন্ত চিকিৎসা সুনিশ্চিত করতে ২৭ ফেব্রুয়ারি (শুক্রবার) আয়োজন করা হয়েছে একটি ফ্রি ডেন্টাল ক্যাম্প স্মাইল এইড-ওরাল কেয়ার ইনিশিয়েটিভ।

ঢাকার লালবাগে জেসিআই বাংলাদেশের তিনটি লোকাল অর্গানাইজেশন জেসিআই ঢাকা এইস, জেসিআই ঢাকা ইম্পেক্ট, জেসিআই ঢাকা প্রিমিয়ার ও হিউমেনিটি সার্ভিসেস বাংলাদেশের উদ্যোগে এক হাজার জনের জন্য এই ফ্রি ক্যাম্পটার আয়োজন করা হয় ।

সকাল ৮টা থেকে শুরু হয়ে এই দিনব্যাপী সেবামূলক কার্যক্রমটা চলে সন্ধ্যা ৭টা পর্যন্ত। ৭০ জন ডেন্টিস্টদের সহযোগিতায় সকাল থেকে শিশু, বৃদ্ধ থেকে শুরু করে সকল নারী পুরুষ অংশগ্রহণ করে তাদের দাঁতের চিকিৎসা গ্রহণ করেন। ডেন্টাল চেক আপ থেকে শুরু করে, দাঁত এক্সট্রাকশন, ফিলিং, স্কেলিং ও মেডিসিন সবই প্রদান করা হয় বিনামূল্যে।

অনুষ্ঠান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
জনগণের অধিকার নিশ্চিত করাই গণঅভ্যুত্থানের মূল লক্ষ্য : মাসুদ সাকিবের ব্যাংক হিসাব তলব, তথ্য দিতে হবে তার স্ত্রীকেও আওয়ামী লীগ ঘরে ঘরে চাকরি দিবে বলে, ঘরে ঘরে মামলা আর লাশ দিয়েছে : জামায়াত আমির রফতানির টার্গেট নিয়ে মাঠে নামছেন ৫০ হাজার লবণচাষি আত্মগোপনে চকরিয়া-পেকুয়ার সাবেক এমপি ও তার অনুসারীরা সাবেক এমপি একরামকে কারাগারে প্রেরণ খালাস পেলেন মির্জা ফখরুলসহ ৮ জন আওয়ামী লীগ শ্রমিকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেছে : ড. শফিকুল ইসলাম মাসুদ খাগড়াছড়িতে ১৪৪ ধারা বহাল, জনমনে আতঙ্ক ৫০ ঘণ্টায়ও মহাসড়ক ছাড়েনি শ্রমিকরা লেবাননে অবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের

সকল