০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি ম্যানসিটির

- ছবি - ইন্টারনেট

পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে স্বস্তির জয় ম্যানচেস্টার সিটির। উত্তেজনার টইটম্বুর ম্যাচে ফুলহামকে হারিয়েছে পেপ গার্দিওয়ালার শিষ্যরা। শুরুতে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত পূর্ণ পয়েন্টই পেয়েছে সিটিজেনরা।

শনিবার ঘরের মাঠে প্রিমিয়ার লিগের ম্যাচে ফুলহ্যামকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদে জোড়া গোল করে জয়ের নায়ক মেটিও কোভাসিক।

চোটের কারণে রদ্রিকে হারানোর পর কিছুটা যেন খেই হারায় ম্যানচেস্টার সিটি। টানা দুই ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয় তাদের। আজও দেখা দেয় বিপদের শঙ্কা। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই ছেড়েছে মাঠ।

ইতিহাদ স্টেডিয়ামে ২৬তম মিনিটে আন্দ্রেয়াস পেরেইরার গোলে এগিয়ে যায় ফুলহ্যাম। তবে ৬ মিনিট পরই সমতায় ফেরে সিটি। ৩২ মিনিটে স্বাগতিক দলের কর্নার ক্লিয়ার করতে ব্যর্থ হয় ফুলহাম। বল পেয়ে যান মেটিও কোভাসিক। সুযোগ পেয়ে কাজে লাগাতে ভুল করেননি তিনি।

বিরতির পর পরই এগিয়ে যায় সিটি। কোভাসিক পেয়ে যান দ্বিতীয় গোলের দেখা। ৪৭তম মিনিটে জ্যাক গ্রিলিশের পাস থেকে গোলটি করেন তিনি। ব্যবধান ৩-১ হয় ৮২ মিনিটে। জেরেমি ডকুর রকেট শটে ৩-১ গোলে এগিয়ে যায় পেপ গার্দিওয়ালার দল।

৮৮তম মিনিটে নাটকীয়তার আভাস দেয় ফুলহ্যাম। প্রায় ১৫ গজ দূর থেকে দারুণ শটে সিটির জালে বল জড়ান ফুলহামের রদ্রিগো মুনিজ। এতে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-২। জমে উঠে ম্যাচ। তবে স্নায়ুচাপের শেষ সময়টুকু কোনো ক্ষতি ছাড়াই পার করে দেয় সিটি, পায় আসরে পঞ্চম জয়।

এই জয়ে ৭ ম্যাচে ৫ জয় এবং ২ ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।


আরো সংবাদ



premium cement