২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইন্টার মায়ামি ছেড়ে কোথায় যাবেন মেসি!

লিওনেল মেসি - ছবি : সংগৃহীত

ফের দলবদলের মুখে লিওনেল মেসি! আচমকাই ছড়িয়ে পড়েছে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি ছাড়ার জল্পনা। হঠাৎ কী হলো আর্জেন্টিনার তারকা? আর ক্লাব ছাড়লে তার নতুন ঠিকানা হবে কোথায়? সেটা কি ফের সৌদি আরবে?

২০২৩-এ ফ্রান্সের পিএসজি ছাড়ার পর ফ্রি ট্রান্সফারে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে এসেছিলেন মেসি। তার আগে সৌদির ক্লাব আল হিলালের থেকে বিরাট অঙ্কের প্রস্তাব ছিল মেসির কাছে। কিন্তু সবাইকে চমকে দিয়ে তিনি বেছে নেন আমেরিকাকেই। যাদেরকে তিনি গত মরশুমে মেজর লিগ সকারের প্লে অফে তুলেছিলেন। সেই সাথে গত বছর লিগ কাপ ট্রফি এসেছিল।

এবার সেই ক্লাবের সাথেও কি সম্পর্ক ভাঙতে চলেছে বার্সেলোনার সাবেক ফুটবলারের? তবে সেটা সৌদির কোনো ক্লাবের জন্য নয়। বরং জানা যাচ্ছে, ইন্টার মায়ামি ছাড়লে ৩৭ বছর বয়সী তারকা ফিরতে পারেন আর্জেন্টিনাতেই। তার ছোটবেলার ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজে হয়ে খেলার সম্ভাবনাই বাড়ছে। অবশ্য তার জন্য আরো বছরখানেক অপেক্ষা করতে হবে। সূত্রের খবর, ২০২৫-এর ডিসেম্বরে তিনি পুরনো ক্লাবে ফিরতে পারেন। যেখানে তিনি ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত খেলেছিলেন।

তবে এর আগেও মেসি বলেছিলেন, নিউয়েলস ওল্ড বয়েজে ফিরতে চান। ২০১৬-এর একটি সাক্ষাৎকারে আট বার ব্যালন ডি’ওর জয়ীর বক্তব্য ছিল, 'যদি আমি কালই আর্জেন্টিনায় ফিরে যাই, তাহলে আমি নিউয়েলের হয়েই খেলতে চাই। সেটাই আমার সবচেয়ে বেশি পছন্দের।'

আর্জেন্টিনার ক্লাব ছাড়ার পর বার্সেলোনার হয়ে মেসি ১৮ বছর খেলেছেন। ২০২১-এ তিনি বার্সা ছাড়েন। এবার যদি তিনি ছোটবেলার ক্লাবে ফেরেন, তাহলে যেন একটা চক্র সম্পূর্ণ হবে বলেই মনে করছেন অনেকে।


আরো সংবাদ



premium cement