০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মস্কোতে গাড়ি বিস্ফোরণে সামরিক কর্মকর্তা আহত

মস্কোতে গাড়ি বিস্ফোরণে সামরিক কর্মকর্তা আহত - ছবি : সংগৃহীত

রাশিয়ার রাজধানী মস্কোতে একটি গাড়ি বিস্ফোরণে দেশটির এক সামরিক কর্মকর্তা আহত হয়েছেন। এটি হত্যা প্রচেষ্টা ছিল বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

বুধবার সকালে এ ঘটনা ঘটে।

২০২২ সালের ফেব্রুয়ারিতে মস্কো ইউক্রেনের ওপর আক্রমণ শুরু করার পর থেকে রাশিয়ার সামরিক কর্মকর্তা এবং ক্রেমলিনপন্থী গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ বহনকারী বেশ কয়েকটি গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়।

আইন প্রয়োগকারী সংস্থার এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে তাস জানায়, আন্দ্রেই তোরগাশভ এবং তার স্ত্রী ওই বিস্ফোরণে আহত হন। তিনি ইউক্রেনে চালানো বিশেষ সামরিক অভিযানে অংশগ্রহণকারী এবং সার্ভিসম্যান হিসেবে পরিচিত। বিস্ফোরণে তোরগাশভ মারাত্মকভাবে পায়ে আঘাত পেয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল