১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মস্কোতে গাড়ি বিস্ফোরণে সামরিক কর্মকর্তা আহত

মস্কোতে গাড়ি বিস্ফোরণে সামরিক কর্মকর্তা আহত - ছবি : সংগৃহীত

রাশিয়ার রাজধানী মস্কোতে একটি গাড়ি বিস্ফোরণে দেশটির এক সামরিক কর্মকর্তা আহত হয়েছেন। এটি হত্যা প্রচেষ্টা ছিল বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

বুধবার সকালে এ ঘটনা ঘটে।

২০২২ সালের ফেব্রুয়ারিতে মস্কো ইউক্রেনের ওপর আক্রমণ শুরু করার পর থেকে রাশিয়ার সামরিক কর্মকর্তা এবং ক্রেমলিনপন্থী গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ বহনকারী বেশ কয়েকটি গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়।

আইন প্রয়োগকারী সংস্থার এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে তাস জানায়, আন্দ্রেই তোরগাশভ এবং তার স্ত্রী ওই বিস্ফোরণে আহত হন। তিনি ইউক্রেনে চালানো বিশেষ সামরিক অভিযানে অংশগ্রহণকারী এবং সার্ভিসম্যান হিসেবে পরিচিত। বিস্ফোরণে তোরগাশভ মারাত্মকভাবে পায়ে আঘাত পেয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল