০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

ডেনমার্কে ইসরাইলি দূতাবাসের কাছে নতুন বিস্ফোরণ

ডেনমার্কে ইসরাইলি দূতাবাস - ছবি : বাসস

ডেনমার্কে ইসরাইলি দূতাবাসের কাছে নতুন একটি বিস্ফোরণ ঘটেছে। পুলিশ সোমবার জানায়, বিশ্ব যখন ইসরাইলে ৭ অক্টোবর হামাসের হামলার এক বছর পূর্তি উদযাপন করছিল, তখনই এই বিষ্ফোরণ ঘটে।

কোপেনহেগেন থেকে এএফপি জানায়, কোপেনহেগেনের দূতাবাস থেকে প্রায় ৫০০ মিটার দূরে এ বিষ্ফোরণ ঘটে। পাঁচ দিন আগে ভবনটির কাছে আরো দু’টি বিস্ফোরণ হয়। ওইসব ঘটনায় দুই সুইডিশ নাগরিককে পুলিশের রিমান্ডে পাঠানো হয়।

কোপেনহেগেনের পুলিশ ইন্সপেক্টর ট্রিন মোলার সাংবাদিকদের বলেন, ইসরাইলি দূতাবাসে আগের ঘটনাবলীর সাথে নতুন এই বিষ্ফোরণের ঘটনার কোনো সংযোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তেমন কোনো ইঙ্গিত পাওয়া যাচ্ছে না। সম্ভবত বন্দুকের গুলির কারণে এ বিস্ফোরণ হতে পারে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত ছবিতে ইসরাইলি দূতাবাস থেকে প্রায় ৫০০ মিটার দূরে একটি আবাসিক ভবনের সামনে বিস্ফোরণের চিহ্ন দেখা গেছে। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আ’লীগ সভাপতির দখলে থাকা দেড় একর সরকারি ভূমি উদ্ধার নামাজের জন্য খুলে দেয়া হলো ৬০০ বছরের পুরনো মসজিদ জবিতে খালেদা জিয়ার নামফলক নির্মাণ নিয়ে ব্যাখ্যা দিলো কর্তৃপক্ষ সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে : নাহিদ ইসলাম দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী পাথরঘাটায় চিকিৎসা সহায়তার চেক পেলেও টাকা পাননি ২ রোগী শ্রীনগরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু ও গলায় ফাঁস আত্মহত্যা ২ সাবেক এমপি মুহিবুর রহমান মানিক গ্রেফতার আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই : শিশির মনির এবি পার্টির আহ্বায়ক সোলায়মান চৌধুরীর পদত্যাগ গাজীপুরে নিখোঁজের ৩ দিন পর বাসচালকের লাশ উদ্ধার

সকল