০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সাউথ পয়েন্ট স্কুলে কারাতে বেল্ট বিতরণ

সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের খুদে কারাতে শিক্ষার্থীদের একাংশ - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মালিবাগে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজে আজ শনিবার সিতোরিউ কারাতে খেলোয়াড়দের মাঝে বিভিন্ন রঙের বেল্ট বিতরণ করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) সকালে বিভিন্ন গ্রেডের খুদে কারাতে খেলোয়াড়দের মাঝে সিতোরিউ বেল্ট বিতরণ করা হয়।

সিতোরিউ কারাতে বেল্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বেল্ট প্রদান করেন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কর্নেল মো: শামসুল আলম।

অনুষ্ঠানে অধ্যক্ষ মো: শামসুল আলম বলেন, সাউথ পয়েন্ট স্কুলের খুদে কারাতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উৎসাহ উদ্দীপনা আমাকে বিমোহিত করেছে। লেখাপড়ার পাশাপাশি আত্মরক্ষার জন্য মার্শাল আর্ট তথা কারাতে প্রশিক্ষণ চালিয়ে যেতে তরুণ কারাতে শিক্ষার্থীদের উৎসাহ দেন ও তাদের প্রশিক্ষণ নিয়মিত চালিয়ে যাওয়ার জন্য অভিভাবকদের আহ্বান জানান।

তিনি কারাতের প্রশিক্ষণের জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি সরবরাহের আশ্বাস দেন এবং প্রশিক্ষণ কার্যক্রম চালিয়ে যেতে স্পোর্টস কো-অর্ডিটরকেও নির্দেশ দেন।

অনুষ্ঠানে ন্যাশনাল কারিকুলামের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, ইংরেজি মাধ্যমের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ শামিম আরা রহমান মুন, দিবা শাখার সিনিয়র সেকশনের কো-অর্ডিনেটর গুলে জান্নাত, কারাতে কোচ জান্নাতুল নাইম শোভন ও সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ কারাতে ফেডারেশনের কোচ মোজাম্মেল হক মিলন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের চিফ কোচ ও আরিফ আহমেদ সহকারী কোচের দায়িত্ব পালন করে আসছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল