২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সরকারের উদ্দেশ্য ব্যবসা বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা

সচিবালয়ে অ্যামচ্যামের একটি প্রতিনিধি দলের সাথে বাণিজ্য উপদেষ্টা - সংগৃহীত

অন্তর্বর্তীকালীন সরকারের বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ বলেছেন, সরকারের উদ্দেশ্য হচ্ছে ব্যবসা-বাণিজ্য সহজ করা এবং ব্যবসা-বাণিজ্যে অপ্রয়োজনীয় যে বাধা রয়েছে তা কমানো।

বুধবার দুপুরে সচিবালয়ে আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের (অ্যামচ্যাম) একটি প্রতিনিধিদলের সাথে সৌজন্য সাক্ষাতকালে এ কথা জানান তিনি।

তিনি বলেন, ‘বিগত ১৬ বছরে দেশে কোনো নিয়ম-নীতি মানা হয়নি। ব্যাংকগুলোতে ১৮ হাজার কোটি টাকা ঘাটতি এমনিতে হয়নি। আমরা আইনশৃঙ্খলা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করছি।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
সাবেক আইনমন্ত্রী ও সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২ বৃষ্টি হবে সারা দেশেই : দুর্বল হয়েছে লঘুচাপ ভারতে রাসূলের সা: অবমাননার প্রতিবাদ হেফাজতসহ বিভিন্ন সংগঠনের দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না : খোমেনি ড. ইউনূসকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শুভেচ্ছা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক খালেদা জিয়া : এ বায়োগ্রাফি অব ডেমোক্র্যসি গ্রন্থের মোড়ক উন্মোচন রোহিঙ্গা সঙ্কট সমাধান না হলে পুরো অঞ্চল সমস্যায় পড়বে প্রয়োজন না হলেও ভারতের সাথে যৌথ রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ

সকল