২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নিহত শিক্ষক সিদ্দিকা বেগম - ছবি : সংগৃহীত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিদ্দিকা বেগম ও হারুন-অর রশিদ নামে দু’জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

জানা গেছে, নিহত সিদ্দিকা বেগম কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন তিনি।

কাপাসিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম বলেন, মঙ্গলবার সকালে গাজীপুরের বাসা থেকে সিদ্দিকা বেগম ও তার স্বামী মোটরসাইকেলে করে কাপাসিয়ার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় চরমার্তা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল ‍দু’টি সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিদ্দিকা বেগম নিহত হন। এ সময় তার স্বামী আতাউর রহমান (৬০)সহ আরো তিনজন গুরুতর আহত হয়।

গাজীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আবুল ফজল বলেন, নিহত প্রধান শিক্ষিকার লাশ হাসপাতালে আনা হয়েছে। আশঙ্কাজন অবস্থায় আরো দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, একই দিন সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানার চৌধুরীবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসের সাথে ধাক্কা লেগে অটোরিকশার চালক হারুন-অর রশিদ নিহত হয়েছেন।

স্থানীয়রা জানান, সকালে ভোগড়া থেকে চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে বাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই হারুন নিহত হন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, নিহত অটোরিকশাচালক হারুন-অর রশিদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement