১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যার সন্দেহে গ্রেফতার ২

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যার সন্দেহে গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জে কেন্দ্রীয় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যার ঘটনায় জড়িত থাকা সন্দেহে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতারদের আদালতে পাঠায় পুলিশ। আদালতের বিচারক তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার রাতে সদর উপজেলার গোবরা গ্রামের নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন আলিমুজ্জামান চৌধুরী (৫৫) ও সিজার শেখ (৩৫)। গ্রেফতার আলিমুজ্জামান চৌধুরী ওই গ্রামের বাকা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন গ্রাম ডাক্তার। সিজার শেখ একই এলাকার ইংগুল শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনিসুর রহমান জানান, শুক্রবার বিকেলে সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় কেন্দ্রীয় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আলিমুজ্জামান ও ইংগুল শেখকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জীবননগরে ধান ওড়াতে গিয়ে নারীর মৃত্যু ফটিকছড়িতে বন্যার্তদের পুনর্বাসনে সহায়তা দিলো সেনাবাহিনী কর্ণফুলীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিসিএসআইআর চেয়ারম্যান হলেন সামিনা আহমেদ সোনারগাঁওয়ে নদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও

সকল