১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাকুন্দিয়ায় সাবেক এমপিসহ ৩১৫ জনের নামে ২ মামলা

পাকুন্দিয়ায় সাবেক এমপিসহ ৩১৫ জনের নামে ২ মামলা - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো: সোহরাব উদ্দিনসহ ৩১৫ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান টিটু (পিপিএম-সেবা) মামলা হওয়ার তথ্যটি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার রাতে পাকুন্দিয়া থানায় পৃথক দুটি মামলায় তাদেরকে আসামি করা হয়েছে। দুটি মামলায় সাবেক এমপি সোহরাব উদ্দিনকে প্রধান আসামি করা হয়েছে।

ওসি জানান, ‘বেআইনি জনতাবদ্ধে অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া দাঙ্গা সৃষ্টি করিয়া হুকুম মতে হত্যার উদ্দেশ্যে আঘাত করিয়া সাধারণ ও গুরুতর জখম ও বিস্ফোরক দ্রব্য ককটেল বিস্ফোরণ ঘটানোর অপরাধে পাকুন্দিয়া থানায় একই দিনে পৃথক দুটি মামলা হয়েছে।’

একটি মামলায় পাকুন্দিয়া বড়বাড়ীর মোস্তফা মিয়া বাদি হয়ে কিশোরগঞ্জ-২ আসনের সাবেক এমপি মো: সোহরাব উদ্দিনকে প্রধান আসামি করে ৭১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০-৬০ জনকে আসামি করেছেন।

এদিকে সাবেক এমপি সোহরাব উদ্দিনকে ১ নম্বর আসামি করে একই দিনে পৃথক অপর একটি মামলা হয়েছে। উপজেলার দরদরা গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম মামলাটি করেন। এতে ৯৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো্ ৮০-৯০ জনকে আসামি করা হয়েছে।

ওসি আসাদুজ্জামান টিটু আরো বলেন, পৃথক দুটি মামলার একটিতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু ও পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দকে আসামি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল