০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

মির্জাপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

মির্জাপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু -

টাঙ্গাইলের মির্জাপুরে সাপের কামড়ে আশিক খান (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আশিক খান মির্জাপুর উপজেলার ওয়ার্শি গ্রামের মৃত শাকিল খানের বড় ছেলে।

আশিকের খালু বিল্লাল হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১০টায় বসতঘর থেকে গরু দেখতে গোয়াল ঘরে যাওয়ার সময় আশিক খানকে সাপে কামড় দেয়। এ সময় গোখরা সাপে কামড়েছে বলে আশিক চিৎকার করলে পরিবারের লোকজন তাকে রাতেই মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার ফরিদুল ইসলাম জানান, রাত ১১টায় ওই রোগী হাসপাতালে আসেন। কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কানিজ ইসলাম চৌধুরী রোগীর সাপে কাটার প্রাথমিক আলামত না থাকায় কিছু পরীক্ষা করাসহ তাদেরকে পর্যবেক্ষণে (অবজারভেশনে) থাকতে বলেন।

জানা গেছে, এরপর রোগীর লোকজন তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকায় পাঠান। পরে স্বজনরা তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৬টায় তাকে মৃত ঘোষণা করা হয়।

আরো জানা গেছে, দুই ভাইয়ের মধ্যে আশিক খান ছিলেন বড়। বাবার মৃত্যুর পর কৃষি কাজ করে সংসার চালাতেন আশিক। তার মৃত্যুতে পরিবারটিতে চলছে শোকের মাতম।


আরো সংবাদ



premium cement
মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিয়েছে যে সপ্তাহটি ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সন্ত্রাস চাঁদাবাজ ও লুটেরাদের ভয়ের কারণ আছে : সীরাত মাহফিলে বক্তরা বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার ১৫টি খাল খনন করলেই দূর হবে ঢাকার ৮০ শতাংশ জলাবদ্ধতা ইফা সংস্কারের দাবি লেখক-অ্যাক্টিভিস্ট ফোরামের ‘ইসলামিক ফাউন্ডেশনে ফ্যাসিবাদী সরকারের অনিয়মকে নির্মূল করতে হবে’ রংপুরে মুক্তিযোদ্ধার নাতির ভুয়া পরিচয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ তেঁতুলিয়ার দেবনগর থেকে অজগর সাপ উদ্ধার

সকল