০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

ভৈরবে অটোরিকশাচালককে হত্যা, মৃত্যুদণ্ড ৪

ভৈরবে অটোরিকশাচালককে হত্যা, মৃত্যুদণ্ড ৪ - ছবি : নয়া দিগন্ত

ভৈরবে সোহেল ওরফে বদর খন্দকার নামে এক অটোরিকশাচালককে হত্যায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছে কিশোরগঞ্জের আদালত।

বুধবার (৩ জুলাই) বিকেলে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: জান্নাতুল ফেরদৌস ইবনে হক এ রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আবু নাসের সঞ্জু এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন ভৈরব উপজেলার ছনছড়া গ্রামের মরহুম আব্দুল লতিফ মিয়ার ছেলে লিটন মিয়া, একই গ্রামের আবু মিয়ার ছেলে মো: রব্বানী, ভাটিকৃষ্ণনগর গ্রামের খোকন মিয়ার ছেলে মো: জুয়েল মিয়া, বাঁশগাড়ী গ্রামের মরহুম আবু তাহেরের ছেলে কাজল মিয়া।

মৃত্যুদণ্ডের পাশাপাশি তাদেরকে দুই লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। বিকেলে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ২২ সেপ্টেম্বর বিকেলে ভৈরব উপজেলার দুর্জয় মোড় থেকে সোহেলের অটোরিকশা ভাড়া করে আসামিরা। রাত ৯টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের কালিকাপ্রাসাদ এলাকায় সোহেলকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। পরদিন সকালে কালিকাপ্রসাদ এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৫ সেপ্টেম্বর সোহেলের বাবা আব্দুল হান্নান খন্দকার অজ্ঞাতদের আসামি করে ভৈরব থানায় হত্যা মামলা করেন। এরপর মামলার তদন্ত শুরু করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তে হত্যায় জড়িত চারজনকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়। ২০২১ সালের ২২ নভেম্বর তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন পিবিআইয়ের পরিদর্শক মো: জামিল হোসেন জিয়া। সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার মামলার রায় দেন বিচারক।


আরো সংবাদ



premium cement
হাসপাতাল প্রতিষ্ঠার ৪৪ বছর পর প্রথম সিজার রূপগঞ্জে সাবেক আইজিপি বেনজীর আহমেদের বাড়ি ক্রোক ও সিলগালা চেম্বার জজের দায়িত্বে বিচারপতি মো: আশফাকুল ইসলাম লক্ষ্মীপুরে ভাইস চেয়ারম্যানের ঘোষণা : সরকারি সার-বীজ বিএনপি-জামায়াত পাবে না! আড়াইহাজারে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার মধুপুর প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছামদানী, সম্পাদক আল মামুন এই সরকারের কাছ থেকে আলেম-ওলামারাও রেহাই পাচ্ছেন না : টুকু বন্যায় ১৫টি জেলার ২০ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত গাজায় গত ২৪ ঘণ্টায় ৫ সাংবাদিকসহ ২৯ ফিলিস্তিনি নিহত আসামের বন্যা পরিস্থিতি ভয়াবহ ক্লাস বর্জন করে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

সকল