০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

ভৈরবে অটোরিকশাচালককে হত্যা, মৃত্যুদণ্ড ৪

ভৈরবে অটোরিকশাচালককে হত্যা, মৃত্যুদণ্ড ৪ - ছবি : নয়া দিগন্ত

ভৈরবে সোহেল ওরফে বদর খন্দকার নামে এক অটোরিকশাচালককে হত্যায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছে কিশোরগঞ্জের আদালত।

বুধবার (৩ জুলাই) বিকেলে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: জান্নাতুল ফেরদৌস ইবনে হক এ রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আবু নাসের সঞ্জু এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন ভৈরব উপজেলার ছনছড়া গ্রামের মরহুম আব্দুল লতিফ মিয়ার ছেলে লিটন মিয়া, একই গ্রামের আবু মিয়ার ছেলে মো: রব্বানী, ভাটিকৃষ্ণনগর গ্রামের খোকন মিয়ার ছেলে মো: জুয়েল মিয়া, বাঁশগাড়ী গ্রামের মরহুম আবু তাহেরের ছেলে কাজল মিয়া।

মৃত্যুদণ্ডের পাশাপাশি তাদেরকে দুই লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। বিকেলে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ২২ সেপ্টেম্বর বিকেলে ভৈরব উপজেলার দুর্জয় মোড় থেকে সোহেলের অটোরিকশা ভাড়া করে আসামিরা। রাত ৯টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের কালিকাপ্রাসাদ এলাকায় সোহেলকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। পরদিন সকালে কালিকাপ্রসাদ এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৫ সেপ্টেম্বর সোহেলের বাবা আব্দুল হান্নান খন্দকার অজ্ঞাতদের আসামি করে ভৈরব থানায় হত্যা মামলা করেন। এরপর মামলার তদন্ত শুরু করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তে হত্যায় জড়িত চারজনকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়। ২০২১ সালের ২২ নভেম্বর তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন পিবিআইয়ের পরিদর্শক মো: জামিল হোসেন জিয়া। সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার মামলার রায় দেন বিচারক।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চট্টগ্রাম বন্দরে আবারো তেলবাহী জাহাজে আগুন, নিহত ১

সকল