০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

রাজবাড়ীতে মাদক মামলায় কৃষকলীগ নেতার যাবজ্জীবন

রাজবাড়ীতে মাদক মামলায় কৃষকলীগ নেতার যাবজ্জীবন - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীতে কৃষকলীগের নেতা মো: হাবিবুর রহমানকে (৪০) মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ঘটনায় তাকে আরো ১০ হাজার টাকা জরিমানাসহ ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার (৩ জুলাই) দুপুরে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালত-১-এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার এ আদেশ দেন।

কৃষকলীগের নেতা মো: হাবিবুর রহমান রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট সংলগ্ন কুমড়াকান্দি এলাকার জোনাব আলীর ছেলে।

সাংগঠনিক আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২০২৩ সালের ২৩ অক্টোবর জেলা কৃষকলীগ তাকে উপজেলার সভাপতির পদ থেকে বহিষ্কার করে। হাবিবুর রহমানের উপস্থিতি এ রায় ঘোষণা করেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, ২০২৩ সালে ১ মে গোপন সাংবাদের ভিত্তিতে হাবিবুর রহমানের বসবাড়িতে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ফরিদপুর র‌্যাব-৮। এ সময় হাবিবুর রহমানকে আটক করেন র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন তার পেশা ছিল বিভিন্ন স্থান থেকে ফেনসিডিল সংগ্রহ করে বিক্রি করা।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চট্টগ্রাম বন্দরে আবারো তেলবাহী জাহাজে আগুন, নিহত ১

সকল