০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ জিলহজ ১৪৪৫
`

মাকে ভরণপোষণ না দিয়ে মারপিট, ছেলে গ্রেফতার

- ছবি - নয়া দিগন্ত

বৃদ্ধা মাকে ভরণপোষণ না দিয়ে মারপিট করেছে ছেলে। মোছা: আলেয়া বেগম (৭০) নামে ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন ওই বৃদ্ধা। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ বৃদ্ধার ছেলে আরিফ ঠাকুরকে (৩৫) গ্রেফতার করে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে।

মোছা: আলেয়া বেগম রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আব্দুল সালাম ঠাকুরের স্ত্রী।

মামলার বাদী জানিয়েছেন, তার বড় ছেলে শরীফ ঠাকুর (৪০) অসুস্থ। ফলে তার নেই কোনো রোজগার। অপরদিকে ছোট ছেলে আরিফ ঠাকুর অটোরিকশা চালায়, দিনে পাঁচ থেকে ছয় শ’ টাকা উপার্জন করে। তারপরও সে তার মায়ের ওষুধ পথ্য কেনাসহ কোনো ভরণপোষণ দেয় না। টাকা চাইলেই অকথ্য ভাষায় গালাগাল করে এবং বাড়িতে থাকা গাছ বিক্রি করে উল্টো টাকা নিয়ে যায়।

গত মঙ্গলবার (২৫ জুন) বিকেলে আরিফ ঠাকুর তার বসতঘরের সামনে আসে এবং একটি গাছ বিক্রি করে আবার টাকা দিতে বলে। এতে তিনি রাজি না হওয়ায় গালাগালের পাশাপাশি কিল, ঘুষি, লাথি মেরে তাকে মারাত্মকভাবে আহত করে এবং গাছ বিক্রি করে টাকা না দিলে খুন করার হুমকি দিয়ে চলে যায়।

ওই সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বৃদ্ধা আলেয়া বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে এনে চিকিৎসা সেবা দেয়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই অমিত কুমার বাগচী জানান, ওই বৃদ্ধার মামলার পরিপ্রেক্ষিতে আসামি আরিফ ঠাকুরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মের তাপদাহে জাপানে হিটস্ট্রোকের সতর্কতা জারি বন্যায় জামালগঞ্জে সড়ক যোগাযোগের বেহাল দশা কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ভাঙ্গায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০ উত্তর কোরিয়ায় বিদেশী গান শুনলেই মৃত্যুদণ্ড, নিষিদ্ধ ভিন‌দেশী গালিও! যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয় প্রধানমন্ত্রীর চীন সফরে যে ৪টি বিষয় অগ্রাধিকার পেতে পারে বালিয়াডাঙ্গীতে বিয়ের অনুষ্ঠানে সংঘর্ষে আহত ২০, কনে ছাড়াই ফেরত গেলেন বর আইজিপি হিসেবে পুনরায় নিয়োগ পেলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন গাজা-ইসরাইল যুদ্ধে পশ্চিমের নেতৃত্ব দিচ্ছে যুক্তরাষ্ট্র-জার্মানি ‘কঠিন পরিস্থিতিতেও ইকামাতে দ্বীনের কাজে সক্রিয় থাকতে হবে’

সকল