০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

মাকে ভরণপোষণ না দিয়ে মারপিট, ছেলে গ্রেফতার

- ছবি - নয়া দিগন্ত

বৃদ্ধা মাকে ভরণপোষণ না দিয়ে মারপিট করেছে ছেলে। মোছা: আলেয়া বেগম (৭০) নামে ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন ওই বৃদ্ধা। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ বৃদ্ধার ছেলে আরিফ ঠাকুরকে (৩৫) গ্রেফতার করে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে।

মোছা: আলেয়া বেগম রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আব্দুল সালাম ঠাকুরের স্ত্রী।

মামলার বাদী জানিয়েছেন, তার বড় ছেলে শরীফ ঠাকুর (৪০) অসুস্থ। ফলে তার নেই কোনো রোজগার। অপরদিকে ছোট ছেলে আরিফ ঠাকুর অটোরিকশা চালায়, দিনে পাঁচ থেকে ছয় শ’ টাকা উপার্জন করে। তারপরও সে তার মায়ের ওষুধ পথ্য কেনাসহ কোনো ভরণপোষণ দেয় না। টাকা চাইলেই অকথ্য ভাষায় গালাগাল করে এবং বাড়িতে থাকা গাছ বিক্রি করে উল্টো টাকা নিয়ে যায়।

গত মঙ্গলবার (২৫ জুন) বিকেলে আরিফ ঠাকুর তার বসতঘরের সামনে আসে এবং একটি গাছ বিক্রি করে আবার টাকা দিতে বলে। এতে তিনি রাজি না হওয়ায় গালাগালের পাশাপাশি কিল, ঘুষি, লাথি মেরে তাকে মারাত্মকভাবে আহত করে এবং গাছ বিক্রি করে টাকা না দিলে খুন করার হুমকি দিয়ে চলে যায়।

ওই সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বৃদ্ধা আলেয়া বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে এনে চিকিৎসা সেবা দেয়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই অমিত কুমার বাগচী জানান, ওই বৃদ্ধার মামলার পরিপ্রেক্ষিতে আসামি আরিফ ঠাকুরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি এখন জাতীয় দাবিতে পরিণত হয়েছে : মির্জা ফখরুল বাকৃবিতে বাংলা ব্লকেড : তৃতীয় দিনের মতো রেলপথ অবরোধ মস্তিষ্কের যত কর্মকাণ্ড লংগদুতে বিদেশী ব্রান্ডের সিগারেটসহ আটক ৩ বগুড়ায় রথযাত্রায় আহতদের চিকিৎসার ব্যয় বহন করবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী বাজারে চকচকে চাল আর থাকবে না : খাদ্যমন্ত্রী আসামে ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৮ বিশ্বে জুনে তাপমাত্রার রেকর্ড ২০২৩ সালকে ছাড়িয়েছে সারাদেশে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা : আবহাওয়া অধিদফতর ‘কোনঠে বাহে জাগো সবাই, কোটা প্রথা বাতিল চাই’ বাংলাদেশকে বিদায় বললেন মোশতাক, গেলেন ইংল্যান্ডে

সকল