০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

মডেল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মডেল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা - ছবি : নয়া দিগন্ত

রাজস্ব খাত থেকে বেতন-ভাতার দাবি জানিয়েছেন বাংলাদেশের সকল মডেল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা।

শনিবার (২৯ জুন) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সমবেত হয়ে জাতীয়করণের এ দাবি জানান দেশে চালু হওয়া ৩০০ মডেল মসজিদে কর্মরত ইমাম ও মুয়াজ্জিন।

এর আগে বাংলাদেশ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ইমাম সমিতির সভাপতি মুফতি মোহাম্মদ মারুফ বিল্লাহ ও সাধারণ সম্পাদক মুফতি আব্দুল গফুরের নেতৃত্বে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করা হয়। এ সময় পবিত্র ফাতেহা পাঠ ও ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন তারা। এ ছাড়াও বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে পবিত্র কোরআন খতম দেন তারা।


আরো সংবাদ



premium cement
মহাদেবপুরে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু মোগলদের ৪০০ বছর আগের যে নিয়ম আজ থেকে বদলে যাচ্ছে যুক্তরাষ্ট্রের সাথে বন্দী বিনিময়ের জন্য চাপ দিচ্ছে আফগানিস্তানের তালেবান অস্ট্রেলিয়ার পার্লামেন্টে ফিলিস্তিনপন্থী ব্যানার উত্তোলন বিক্ষোভকারীদের আবারো অজগরের পেটে মানুষ ফরাসি নির্বাচনে অতি দক্ষিণপন্থীদের জয়জয়কার, আতঙ্কিত কৃষ্ণাঙ্গ ফুটবলাররা পেনাল্টির সময়ে রোনালদোর হৃদস্পন্দন ছিল সর্বনিম্ন! ব্রিটেনে আজ নির্বাচন : সুনক থাকবেন, নাকি স্টার্মার আসবেন? গাজা যুদ্ধের নতুন মোড়, হামাসের প্রস্তাব পরীক্ষা করছে ইসরাইল কালো টাকা সাদা করা দুর্নীতির ভিত্তি আত্মহত্যা নয়, জীবনকে ভালোবাসুন

সকল