২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

নারায়নগঞ্জে বিএনপি নেতাদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

- ছবি : নয়া দিগন্ত

নারায়নগঞ্জের ফতুল্লায় বৈষম্যবিরোধী আন্দোলনের মামলায় ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবরসহ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন বিএনপির নেতারা।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে ফতুল্লা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি মো: শহীদুল্লা।

তিনি বলেন, ‘আমরা দীর্ঘ ১৭টি বছর স্বৈরাচারী আওয়ামী সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছি। শেখ হাসিনা তার ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য লাখ লাখ মামলা দিয়েছে। খুনি শেখ হাসিনার পতন ঘটেছে কিন্তু বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা এখনো পর্যন্ত প্রত্যাহার করা হয়নি।’

ছাত্র-জনতার গণবিপ্লবে ৫ আগস্ট স্বৈরাচার পতন করে মুক্ত নিশ্বাস নিতে পারছি। কিন্তু স্বৈরাচারের দোসররা এখনো যড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা বিএনপিকে বির্তকিত করার জন্য বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে। আমাদের বিএনপি নেতা-কর্মী যারা আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলো তাদের নামে আওয়ামী ফ্যাসিবাদের দোসররা ঘড়যন্ত্র করে একটি স্বার্থান্বেষী মহল এই মামলাগুলো করছে।

সম্প্রতি যাত্রাবাড়ী, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ থানায় বৈষম্যবিরোধী হত্যা মামলায় কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবর, কুতুবপুর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য জামান মেম্বার ও ওয়ার্ড বিএনপির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মো: সাগর আহমেদ, থানা বিএনপি সাবেক সদস্য এনামুল হক মামুন, ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি মো: রকি, মো: জহির, হুমায়ুন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংগঠক বদিউর রহমান সাগরের বাবা জামাল উদ্দিন সাউদ, বিএনপি-কর্মী রবিউল ইসলামকে মামলায় আসামি করা হয়।

বিএনপি নেতাদের দাবি, মামলা প্রত্যাহারে জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং বিএনপি কেন্দ্রীয় নেতাদের কাছে যাবে তারা।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আনিসুর রহমান, আশরাফুল আলম, সহ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, শ্রমবিষয়ক সম্পাদক বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবর, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কুতুবপুর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড বিএনপির আবু সাঈদ মাদবর, ৩ নম্বর ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক দুলাল ভূঁইয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement
উপদেষ্টার সাথে রাষ্ট্রপতির মিথ্যা ফোনালাপ প্রচার, যুবক গ্রেফতার মিরসরাইয়ে সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফের গ্রেফতারে বিএনপির আনন্দ মিছিল ‘শুধু ছাত্রলীগ নয়, আ’লীগকেও নিষিদ্ধ করতে হবে’ রাষ্ট্রপতিকে অবশ্যই চলে যেতে হবে : হাসনাত আব্দুল্লাহ রুয়েটের নতুন ভিসি হলেন প্রফেসর আব্দুর রাজ্জাক রোজার পরে এসএসসি, ঈদুল আজহা শেষে এইচএসসি সোনাইমুড়িতে আগুনে পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি, আহত ১ পাবনায় দৈনিক নয়া দিগন্তের ২ দশক পূর্তি উদযাপন সাদ্দাম, ইনানসহ ৪০০ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা লগি-বৈঠার নির্মম আঘাতে নিহতদের স্মরণে জামায়াতের বিবৃতি ‘উগ্রপন্থী কোনো সংগঠনের নিষেধাজ্ঞা তুলে নেয়ার পরিকল্পনা সরকারের নেই’

সকল