২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ

দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকারের ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সমাবেশ করেছে বিএনপি।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজার এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সনমান্দি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল।

সনমান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সুপ্রিম কোর্টের বার সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার শাম্মী, সোনারগাঁও উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি কাজী এনামুল হক রবিন, সোনারগাঁও পৌরসভা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সনমান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ফজলুর করিম, সাধারণ সম্পাদক পিয়ার আলী, জামপুর ইউনিয়ন যুবদল নেতা এমদাদুল হক ভূঁইয়া দিপু। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি শাহ আলম বলেন, ফ্যাসীবাদি আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। দেশের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হলে নির্বাচিত সরকারের প্রয়োজন। তাই দ্রুত সংসদ নির্বাচনের বিকল্প নাই। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সকল মামলা প্রত্যাহারের দাবি করেন।

তিনি আরো বলেন, ৫ আগস্ট শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পর বিএনপির এক শ্রেণির মানুষ দেশে চাঁদাবাজি ও দখলদারি শুরু করে দিয়েছে। দ্রুত এ অপকর্ম বন্ধ না করা হলে বিএনপি নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করা হবে। দেশের মানুষের ওপর জুলুম অত্যাচার বন্ধ না করা হলে আগামী সংসদ নির্বাচনে বিএনপিকে জনগণ ভোট দেবে না। তাই দ্রুত এসব অপকর্ম বন্ধ করতে হবে।


আরো সংবাদ



premium cement
সম্মিলিত নূরানী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মাওলানা ইসমাইল, মহাসচিব মাওলানা হারুন জীবপ্রযুক্তিতে বৈষম্য ও এনআইবি’র ডিজি নিয়োগে জটিলতার প্রতিবাদ উদ্বোধনী দিনে সন্তোষজনক সাড়া পায়নি ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী দেশের মানুষ আর লগি-বৈঠার তাণ্ডব দেখতে চায় না : আব্দুল জব্বার সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরীর প্রধান সহযোগী গ্রেফতার শেখ হাসিনা ও তার পরিবারের প্লট বাতিলের দাবিতে রূপগঞ্জে রাজউকের কার্যালয় ঘেরাও ‘বৈষম্যহীন ইনসাফপূর্ণ সমাজ গড়তে চায় জামায়াত’ ‘ইসরাইলি হামলা থেকে ফিলিস্তিনের অসহায় নারী, শিশু ও বৃদ্ধরাও রেহায় পাচ্ছে না’ ‘২৮ অক্টোবরের হত্যাকাণ্ড ছিল দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র’ নাজমুলের অধিনায়কত্ব ছাড়ার আনুষ্ঠানিক চিঠি পাইনি : ফাহিম

সকল