২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

আমরা নিষিদ্ধের রাজনীতি বিশ্বাস করি না : খায়রুল কবির খোকন

প্রধান অতিথির বক্তব্যে খায়রুল কবির খোকন - ছবি : নয়া দিগন্ত

আমরা নিষিদ্ধের রাজনীতি বিশ্বাস করি না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন। তিনি বলেন, আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি উঠেছে, কিন্তু আমরা নিষিদ্ধ চাই না।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে উপজেলা সদরের চরাঞ্চল করিমপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুল কবির খোকন বলেন, ‘সরকার সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে। কারণ, দেশের জনগণ দেখেছেন, কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর কি রকম নির্যাতন-নিপীড়ন চালিয়েছে এই ছাত্রলীগ। সেই সংগঠনের রাজনীতি করার নৈতিক অধিকার নাই। ছাত্রলীগ ছিল আওয়ামী লীগের লাঠিয়াল বাহিনী।’

তিনি বলেন, ‘আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা চাই বিএনপি আগামী দিনে নির্বাচনে যাবে, ভোটাধিকার প্রতিষ্ঠা হবে। দেশের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। কারণ, দেশের জনগণ স্বৈরাচারী সরকারের আমলে দীর্ঘ ১৭ বছর তাদের নিজেদের ভোট প্রয়োগ করতে পারেন নাই।’

করিমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামান কাজলের সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় কর্মী সভায় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু সালেহ চৌধুরী, নরসিংদী সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শহর বিএনপির সহ-সভাপতি কবির ভূঁইয়া, ইলিয়াস ভূঁইয়া, আব্দুর রউফ ফকির রনি, জাহিদুল ইসলাম জাহিদ, সিদ্দিকুর রহমান নাহিদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল