২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

নারায়ণগঞ্জে আলোচিত হকার্স লীগ নেতা আসাদ গ্রেফতার

নারায়ণগঞ্জে আলোচিত হকার্স লীগ নেতা আসাদ গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জে আলোচিত হকার্স লীগ নেতা আসাদুল ইসলাম আসাদকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২৩ অক্টোবর) রাতে রূপগঞ্জের গাউছিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসাদের বিরুদ্ধে ৫ আগস্ট চাষাড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর দলবল নিয়ে সশস্ত্র হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এছাড়া সে দুর্ধর্ষ চাঁদাবাজ ও হকার খুনের মামলার আসামি।

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান জানা যায় গত ১৮ জুলাই হতে ৫ আগস্ট পর্যন্ত বৈষম্যবিরাধী ছাত্র-জনতার আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর হকার লীগর সাংগঠনিক সম্পাদক হকার নেতা আসাদুল ইসলাম আসাদ সহযাযোগী হকারদের নিয়ে আন্দোলনরত ছাত্র জনতার ওপর আগ্নায়াস্ত্র, পিস্তল, রামদা, চাপাতি, হকিস্টিক ও চাইনিজ কুড়ালসহ ঝাপিয়ে পড়ে। তার মদদে তার সহযাগী হকাররা বিভিন ব্যবসায়িক প্রতিষ্ঠান, যানবাহন, বাসস্ট্যাশনসহ বিভিন সরকারি প্রতিষ্ঠান হামলা চালিয় অগ্নিসংযাগ ও ভাঙচুর করে জনমন আতঙ্ক সষ্টি কর। হামলার কারণে সাধারণ জনগণ গুরুতর আহত হওয়াসহ নিহত হয়।

২০২১ সালে ১৪ অক্টোবর ফুটপাত দোকান বসানাকে কেন্দ্র করে খুন হন ১৮ বছর বয়সী তরুণ জুবায়ের হাসান। ওই তরুণও ফুটপাত হকারি করত। তাক পিটিয়ে ও ছুরিকাঘাতে খুন করা হয়। ওই হত্যা মামলারও আসামি এই আসাদ।


আরো সংবাদ



premium cement
এক পরিবর্তন এনে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা বাগেরহাটে জেলা প্রসাশক ও সিভিল সার্জনকে ৪৮ ঘণ্টার ভেতর প্রত্যাহারের দাবি সড়ক যানজটমুক্ত করতে ৬ নির্দেশনা সন্ত্রাসী কর্মকাণ্ডের লাগাম টানতে ছাত্রলীগকে নিষিদ্ধ করা হয়েছে : রিজওয়ানা হাসান গাজার স্কুলে ইসরাইলি বোমা হামলায় ১৭ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী নামে কোনো সংগঠন করলে ব্যবস্থা নেয়া হবে: রিজভী এলএনজি ও সার আমদানির অনুমোদন ১৮তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৭ অক্টোবর চা বোর্ডে নতুন চেয়ারম্যান মেজর জেনারেল সরওয়ার হোসেন ‘ষড়যন্ত্রকারীরা থেমে নেই, যুবসমাজকে সচেতন থাকতে হবে’ মহাদেবপুরে শিয়ালের কামড়ে ৩ নারীসহ ৫ জন আহত

সকল