২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

দোহারে পুলিশ পরিচয়ে ডাকাতি

দোহারে পুলিশ পরিচয়ে ডাকাতি - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কের মরিচা সেতুর কাছে নবাবগঞ্জগামী নবকলি পরিবহনে দিনে-দুপুরে বাস গাড়ি থামিয়ে রামপ্রসাদ নামের এক ব্যবসায়ীর কাছ থেকে স্বর্ণ ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকার গুলিস্থান হতে নবকলি পরিবহনের একটি বাস নবাবগঞ্জ আসার সময় এ ঘটনা ঘটে।

এ সময় এক ডাকাতকে গণপিটুনী দেয় জনতা। ব্যবসায়ীর কাছ হতে নগত ৪৭ লাখ টাকা ও তিন ভরি স্বর্ণ নিয়ে যায় বলে তিনি দাবি করেছেন। রাম প্রসাদ ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকার গুলিস্থান হতে নবকলি পরিবহনের একটি বাস নবাবগঞ্জ আসার সময় বাসটি মরিচা সেতুর কাছে পৌঁছলে তিনটি মটরসাইকেলে আসা নিজেদেও পুলিশ পরিচয় দিয়ে বাসটি থামিয়ে গাড়িতে থাকা স্বর্ণব্যবসায়ী রাম প্রসাদকে অস্ত্র ঠেকায়। এ সময় তার ব্যাগে থাকা নগদ ৪৭ লাখ টাকা এবং তিন ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। তারা বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার সময় পথচারীরা একজনকে আটক করে গণপিটুনী দিয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্বর্ণব্যবসায়ী রাম প্রসাদ বলেন, বুধবার সকালে নবাবগঞ্জের বান্দুরা থেকে স্বর্ণ নিয়ে ঢাকার তাঁতীবাজারে বিক্রি করে ফেরার পথে মরিচা নামক স্থানে পৌঁছলে একদল লোক এসে পুলিশ পরিচয়ে বাসটি থামিয়ে চালককে বলে এই বাসে সন্ত্রাসী আছে। ভেতরে এসেই আমাকে অস্ত্র ঠেকিয়ে হাতে থাকা টাকা ও স্বর্ণভর্তি ব্যাগটি নিয়ে নেয়। যেখানে স্বর্ণ বিক্রির নগদ ৪৭ লাখ টাকা ও তিন ভরি স্বর্ণ ছিল। ওরা আমারে সর্বশান্ত করে ফেলেছে।

বাসে থাক আলম হোসেন নামে এক যাত্রী বলেন, ছিনতাইকারীরা প্রথমে পুলিশ পরিচয় দিয়ে বাসটি থামায়। কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যবসায়ীর কাছে গিয়ে তার সব নিয়ে দ্রুত নেমে যায়।

মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে আমার জানা নেই। তবে খবর নিয়ে দেখছি।

উল্লেখ্য, ঢাকা নবাবগঞ্জ সড়কে বছরের বিভিন্ন সময় ব্যবসায়ীদের জিম্মি করে ডাকাতির ঘটে থাকে।


আরো সংবাদ



premium cement
গোলাম আযমকে বাংলাদেশের মানুষ মুকুটহীন রাজা বানিয়েছে : আযমী ঢাবিতে ছাত্রলীগের ঝটিকা মিছিল, দুই ছাত্র সংগঠনের প্রতিবাদ তুরস্কে প্রতিরক্ষা সংস্থায় হামলা : নিহত ৪ আইবিএ’র সাবেক পরিচালকসহ আটজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আবদুল্লাহ হত্যা মামলা থেকে শ্রমিক লীগ নেতার নাম বাদ দিতে আবেদন সমুদ্র গবেষণায় সামরিক কর্মকর্তা নিয়োগে উদ্বেগ ইসরাইল ব্যর্থ হয়েছে : ইরানের সর্বোচ্চ নেতা ছাত্রলীগ নিষিদ্ধে মধ্যরাতে নোবিপ্রবিতে আনন্দ মিছিল বিএনপির পর জামায়াতের রিভিউ আবেদন ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল প্রধান উপদেষ্টার সাথে যুক্তরাষ্ট্রের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ

সকল