২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

ভাঙ্গায় প্রাইভেটকারের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গায় প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষে আসাদুল মৃধা (২০) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

সোমবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ভাঙ্গা ও নগরকান্দা উপজেলার সীমান্তবর্তী পুকুরিয়া বাসস্ট্যান্ডের ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

আসাদুল মৃধা ভাঙ্গা উপজেলার ধর্মদী গ্রামের লায়েক মৃধার ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহ কাফি সত্যতা নিশ্চিত করে জানান, পুকুরিয়া ব্রিজের পাশে ভাঙ্গাগামী প্রাইভেটকার ও ফরিদপুরগামী মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি এ সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলটি সম্পূর্ণ দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এ সময় মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হন। চালকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল