২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে যুবলীগ নেতাসহ ৫ পুলিশ সদস্যের নামে মামলা

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে চাঁদাবাজির অভিযোগে আওয়ামী যুবলীগ নেতাসহ পাঁচজন পুলিশ সদস্যের নামে মামলা করা হয়েছে।

আজ সোমবার গাজীপুরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়।

মামলার আসামির হলেন গাজীপুর মেট্রো সদর থানার সাবেক এএসআই জহিরুল ইসলাম, মো: আব্দুর রশিদ, কনস্টেবল লতা আক্তার, শান্তা আক্তার, এসআই আবু ছাইদ, পুলিশের সোর্স আমিনুল ইসলাম, মাসুদ পারভেজ ও যুবলীগ নেতা মিনহাজুল আবেদীন কনক।

আদালত অভিযোগ আমলে নিয়ে গাজীপুর অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী গাজীপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান জানান, তাহমিনা বেগমের বাড়ির ছাদ ঢালাই কাজে বাধা দিয়ে আসামিরা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে রাজি না হওয়ায় গত ২৬ মার্চ রাত ৮টায় তাহমিনা বেগমকে তার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে পুলিশের গাড়িতে তুলে নিয়ে যান। পরে তার ছেলে ও মেয়েকে ফোন করে তাকে ছেড়ে দেয়ার শর্তে পাঁচ লাখ টাকা দাবি করেন। তার ছেলে ও মেয়ে নগদ দু’ লাখ টাকা নিয়ে জয়দেবপুর মাছ বাজার তালাপট্টি নামক স্থানে যান। সেখান থেকে এএসআই জহিরুল ইসলাম তাদের হাত থেকে দু’ লাখ টাকা নিয়ে নেন। কিন্তু বাকি তিন লাখ টাকা দিতে ব্যর্থ হওয়ায় এএসআই জহিরুল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাহমিনা বেগমকে আদালতে সোপর্দ করেন।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল