২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

গোপালগঞ্জে ভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জে ভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ - নয়া দিগন্ত

গোপালগঞ্জে ভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে জিকরুল মোল্লা (৬৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে প্রাইভেটকারের তিন যাত্রী।

রোববার (২০ অক্টোবর) সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে সদর উপজেলার চর পাথালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিকরুল বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের সামাদ মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এ কে এম হাসানুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি প্রাইভেটকার চর পাথালিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ভ্যানচালক ও প্রাইভেটকারের তিন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জিকরুলকে মৃত ঘোষণা করেন।

এসআই হাসানুজ্জামান আরো জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে জিকরুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাইভেটকারটিকে আটক করা হলেও চালক পালিয়েছে।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল