১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

ফতুল্লায় ছাত্রলীগ সভাপতি ও আ'লীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

নারায়নগঞ্জের ফতুল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর গুলি ও হামলার ঘটনায় আওয়ামী লীগ নেতা আমিন হোসেন সাগর ও ছাত্রলীগ সভাপতি শাহ আলম মাস্টারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)।

মঙ্গলবার দুপুরের দিকে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, সোমবার বিকেলে তাদেরকে ফতুল্লা থানা সীমান্তের ভূইগড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে একই দিন রাতে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন ফতুল্লা মডেল থানার মাহমুদপুরের আলাউদ্দিনের ছেলে এবং ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিন হোসেন সাগর ও একই থানার ভূইগড়ের আবুল হোসেনের ছেলে এবং কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ আলম মাস্টার।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া আমিন হোসেন সাগরের বিরুদ্ধে চারটি এবং শাহ আলম মাস্টারের বিরুদ্ধে একটি মামলা রয়েছে ফতুল্লা থানায়।


আরো সংবাদ



premium cement
৯৩.৪০ শতাংশ পাস নিয়ে শীর্ষে মাদরাসা বোর্ড, কারিগরিতে ৮৮.০৯ এমডি ছাড়া চলছে রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংক ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সুহার্তো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মির্জাপুর ক্যাডেট কলেজে সবাই জিপিএ ৫ সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচারিক কার্যক্রম শুরু ১৭ অক্টোবর আনুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের প্রস্তাব চরমোনাই পীরের সাবেক বাণিজ্যমন্ত্রীর সিন্ডিকেট ভেঙে দিতে হবে : জামায়াত আমির আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ বাংলাদেশী জেলেকে ফেরত কৃঙ্গাঙ্গ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা কমলার খুলনায় অপসারিত কাউন্সিলর অনুসারীদের মানববন্ধন পণ্ড

সকল