১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

ফতুল্লায় ছাত্রলীগ সভাপতি ও আ'লীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

নারায়নগঞ্জের ফতুল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর গুলি ও হামলার ঘটনায় আওয়ামী লীগ নেতা আমিন হোসেন সাগর ও ছাত্রলীগ সভাপতি শাহ আলম মাস্টারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)।

মঙ্গলবার দুপুরের দিকে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, সোমবার বিকেলে তাদেরকে ফতুল্লা থানা সীমান্তের ভূইগড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে একই দিন রাতে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন ফতুল্লা মডেল থানার মাহমুদপুরের আলাউদ্দিনের ছেলে এবং ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিন হোসেন সাগর ও একই থানার ভূইগড়ের আবুল হোসেনের ছেলে এবং কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ আলম মাস্টার।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া আমিন হোসেন সাগরের বিরুদ্ধে চারটি এবং শাহ আলম মাস্টারের বিরুদ্ধে একটি মামলা রয়েছে ফতুল্লা থানায়।


আরো সংবাদ



premium cement
সাবেক এমপি হেনরী ও তার স্বামী আবারো রিমান্ডে হাথুরুসিংহেকে বহিষ্কারের ‘মূল কারণ’ যা বললেন বিসিবি প্রধান ওএসডি কেন করা হয়, কর্মকর্তারা তখন কী করেন? গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে হত্যা সিলেটে সাবেক কাউন্সিলর লিপন গ্রেফতার ২ দিনে এলো ৫৯৩ টন কাঁচা মরিচ, দাম কমার আশা মির্জাপুরে আ’লীগ নেতা সুমন গ্রেফতার সিআরপিতে ছাত্র আন্দোলনে আহতদের সেবা নিয়ে অসন্তুষ্ট সমন্বয়ক সারজিস সহযোগিতার গভীর সম্পর্কের ‘ঐতিহাসিক সুযোগের’ সম্মুখে ঢাকা-বেইজিং : রাষ্ট্রদূত কুমিল্লা বোর্ডে টানা ১৩ বার সেরা সোনার বাংলা কলেজ এনায়েতপুরে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শিহাব এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ

সকল