১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

মিরপুরে পোশাকশ্রমিকদের রাস্তা অবরোধ, বিক্ষোভ

- ছবি : ইন্টারনেট

বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন ঢাকা-ক্যান্টনমেন্ট সংলগ্ন কচুক্ষেত এলাকার আটটি পোশাক কারখানার শ্রমিকরা।

আজ সোমবার সকাল থেকে প্রায় ১০ হাজার শ্রমিক ক্যান্টনমেন্ট-মিরপুর ১৪ রাস্তা অবরোধ করে রাখেন। এতে ওই এলাকায় দীর্ঘ যানজট তৈরি হয়। বিপাকে পড়েন সাধারণ যাত্রীরা।

শ্রমিকদের বক্তব্য অনুযায়ী, গত ৫ আগস্টের পর পরিবর্তিত পরিস্থিতিতে তাদের তিন মাসের বেতন বকেয়া আছে। তাই বেতন পরিশোধ না করা পর্যন্ত এই আন্দোলন চলবে বলে জানান তারা।

এদিকে দুর্গাপূজার সরকারি ছুটি শেষ হওয়ার পর আজ প্রথম কর্মদিবসে এই আন্দোলনের কারণে সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েছেন। সড়ক অবরোধের ফলে মিরপুর-১৪ থেকে কচুক্ষেত পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার গণঅভ্যুত্থানে অংশ নেয়া কারো বিরুদ্ধে মামলা-গ্রেফতার-হয়রানি নয় ‘ঢাক-ঢোল পিটিয়ে নয়, নীরবে শহীদ পরিবারের খোঁজ রাখছেন তারেক রহমান’ যুক্তরাষ্ট্রের সাথে সমন্বয় করে ইরানে হামলার প্রস্তুতি ইসরাইলের জামায়াতের আমিরের সাথে অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সাক্ষাৎ এইচএসসির ফল প্রকাশ কাল, আগে রেজিস্ট্রেশনে সাথে সাথে রেজাল্ট আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও তার ছেলে বিরুদ্ধে মামলা নতুন মামলায় গ্রেফতার সালমান-মামুন-পলকসহ ১৪ জন ড্রাফট থেকে বিদেশী নির্বাচনে মুন্সিয়ানা বরিশালের বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি হয়েছে বিপিএল ড্রাফট : বরিশালে মাহমুদউল্লাহ, সিলেটে মাশরাফী

সকল