১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

মিরপুরে পোশাকশ্রমিকদের রাস্তা অবরোধ, বিক্ষোভ

- ছবি : ইন্টারনেট

বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন ঢাকা-ক্যান্টনমেন্ট সংলগ্ন কচুক্ষেত এলাকার আটটি পোশাক কারখানার শ্রমিকরা।

আজ সোমবার সকাল থেকে প্রায় ১০ হাজার শ্রমিক ক্যান্টনমেন্ট-মিরপুর ১৪ রাস্তা অবরোধ করে রাখেন। এতে ওই এলাকায় দীর্ঘ যানজট তৈরি হয়। বিপাকে পড়েন সাধারণ যাত্রীরা।

শ্রমিকদের বক্তব্য অনুযায়ী, গত ৫ আগস্টের পর পরিবর্তিত পরিস্থিতিতে তাদের তিন মাসের বেতন বকেয়া আছে। তাই বেতন পরিশোধ না করা পর্যন্ত এই আন্দোলন চলবে বলে জানান তারা।

এদিকে দুর্গাপূজার সরকারি ছুটি শেষ হওয়ার পর আজ প্রথম কর্মদিবসে এই আন্দোলনের কারণে সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েছেন। সড়ক অবরোধের ফলে মিরপুর-১৪ থেকে কচুক্ষেত পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে নোবেল পেলেন তিন অর্থনীতিবিদ ওবায়দুল কাদেরের দুর্নীতি অনুসন্ধানে দুদকে আবেদন গোয়াল পরিষ্কার করে সেখানে ঘুমালে ক্যান্সার সেরে যায় : বিজেপি নেতা ‘আধিপত্যবাদীদের সহায়তায় আ’লীগ গণতন্ত্রকে হত্যা করেছে’ দিল্লিতে বোমা আতঙ্কে নিউইয়র্কগামী বিমানের জরুরি অবতরণ ইউনিফিলের ওপর ইসরাইলি হামলা ‘অগ্রহণযোগ্য’ : মেলোনি ক্যাডেট কলেজ ক্লাব সদস্যদের বোট উদ্বোধন বিকেলে এভারকেয়ারে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে লেবাননে ‘অনুপ্রবেশের’ চেষ্টাকারী ইসরাইলি বাহিনীর ওপর হিজবুল্লাহর গোলাবর্ষণ চীনের সাথে সামরিক যোগাযোগ বাড়াতে আগ্রহী বাংলাদেশ : পররাষ্ট্র উপদেষ্টা প্রতিমা বিসর্জনে সমুদ্রে নেমে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

সকল