১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

কাপাসিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার নিহত, চালক আহত

কাপাসিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার জাকিরুল নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কাপাসিয়ায় মুরগি ক্রয় করতে যাওয়া পিকআপে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার (চালকের সহকারী) জাকিরুল ইসলাম (২০) নিহত এবং চালক হৃদয় (২৭) আহত হয়েছেন।

রোববার উপজেলার সালদৈ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত জাকিরুল ইসলাম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মমরেজপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং আহত চালক হৃদয় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মাধখোলা গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে।

কাপাসিয়া থানার এসআই আবদুল মমিন জানান, চালক হৃদয় ও তার সহকারী জাকিরুল ইসলাম গাজীপুর থেকে মুরগি কেনার জন্য পিকআপে করে উপজেলার সালদৈ এলাকায় পৌঁছলে সড়কের পাশে ওৎ পেতে থাকা ডাকাত সদস্যরা তাদের পিকআপ লক্ষ্য করে ঢিল ছুঁড়েন। ঢিলটি পিকআপের সামনের গ্লাসে লাগলে চালক গাড়ির গতি কমিয়ে দেন। এ সময় সড়কের পাশ থেকে দশ থেকে বারোজন ডাকাত তাদের পিকআপটি ঘেরাও করেন। ডাকাতদল চালক হৃদয়কে গাড়ি থেকে নামিয়ে তার কাছে মুরগি ক্রয়ের টাকা দাবি করেন। হৃদয় টাকার বিষয়ে কিছু জানেন না বলে জানান ডাকাতদের। পরে ডাকাতরা পিকআপের ভেতরে থাকা হেলপার (চালকের সহকারী) জাকিরুল ইসলামের কাছে টাকা দাবি করেন। জাকিরুল টাকা দিতে অস্বীকার করলে ডাকাতরা তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেন এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন। এ সময় ডাকাতরা তার কাছে থাকা মুরগি কেনার নগদ এক লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত চালক হৃদয় জানান, ডাকাতরা চলে যাওয়ার পর হেলপার জাকিরুলকে মৃত দেখতে পাই। পরে তাকেসহ পিকআপ নিয়ে কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় সাইফুলের চায়ের দোকানে এসে স্থানীয়দেরকে ঘটনাটি জানালে তারা কাপাসিয়া থানায় খবর দেন এবং চিকিৎসার জন্য আমাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রহমান বলেন, ডাকাতদের হামলায় আহত চালক হৃদয়কে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনাস্থলে ডাকাতরা চালকের সহকারী জাকিরুল ইসলামকে হত্যা করেছে বলে শুনেছি।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, ডাকাতদের ছুরিকাঘাতে নিহত জাকিরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement