১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

পূজায় সর্বোচ্চ বরাদ্দ ও নিরাপত্তা দেয়া হয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা

স্বরাষ্ট্র উপদেষ্টা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মো: জাহাঙ্গীর আলম চৌধুরী - ছবি : নয়া দিগন্ত

অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মো: জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, এ বছর সারাদেশে ভালোভাবে পূজা উদযাপন হচ্ছে। পূজায় সরকারের পক্ষ থেকে এবার সর্বোচ্চ বরাদ্দ ও সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা দেয়া হয়েছে।

তিনি জানান, অন্যান্য বছর দুই বা তিন কোটি টাকা পূজা উদযাপনের জন্য বরাদ্দ দেয়া হলেও এ বছর চার কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। পূজা মণ্ডপের আইনশৃঙ্খলা নিশ্চিত করার জন্য সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী সদস্য নিয়োজিত করা হয়েছে।

শনিবার মুন্সিগঞ্জের বেশ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

এর আগে তিনি সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া সার্বজনীন পূজা মণ্ডপ এবং সিরাজদিখান উপজেলার ইছাপুরা ও সন্তোষপাড়া পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় তার সাথে ছিলেন- স্বরাষ্ট্র উপদেষ্টার একান্ত সচিব মনিরুজ্জামান, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রট ফাতেমা তুল জান্নাত, ঢাকা রেঞ্জের ডিআইজি একে এম আওলাদ হোসেন, পুলিশ সুপার মুহম্মদ শামসুল আলম সরকার, সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস ধীরন, সিরাজদিখান থানার ওসি খন্দকার হাফিজুর রহমান, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার বিউটি আক্তার, ইছাপুরা ইউপি চেয়ারম্যান মো: সুমন মিয়া, সিরাজদিখান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কুমার দাস, সাধারণ সম্পাদক জ্ঞানদীপ ঘোষ, রাজানগর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুকী রিগ্যান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করল হিজবুল্লাহ নতুন ঠিকানায় মিরাজ-জাকের, সাকিব-আফিফরা থাকছেন পুরনো দলেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু গুরুত্বপূর্ণ সংস্কার শেষে অবাধ সুষ্ঠু নির্বাচন জাতির প্রত্যাশা : জামায়াত আমির হারিকেন মিল্টনের আঘাতে ক্ষতি প্রায় ৫০ বিলিয়ন ডলার : বাইডেন ফুলবাড়ীতে সেনা বাহিনীর অফিসারের পূঁজা মণ্ডপ পরিদর্শন যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ একুশে বইমেলায় স্টল ভাড়া কমানো হবে: আসিফ নজরুল ফ্যাসিবাদী হাসিনা সরকার পরিকল্পিতভাবে মাদরাসা শিক্ষা বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলেছে : মাদরাসা শিক্ষা পরিষদ সভাপতি হোসেনপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

সকল