১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

টাঙ্গাইলে আ’লীগের সহ-সভাপতি শাহজাহান আনসারী গ্রেফতার

টাঙ্গাইলে আ’লীগের সহ-সভাপতি শাহজাহান আনসারী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান আনসারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গাজীপুরের উত্তর ছায়াবীথি এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, শাহজাহান আনসারী টাঙ্গাইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও গুলির ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত আট নম্বর আসামি।

টাঙ্গাইল সদর থানার ওসি তানবীর আহম্মেদ নয়া দিগন্তকে বলেন, তিনদিনের রিমান্ড চেয়ে শুক্রবার দুপুরে শাহজাহান আনসারীকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।

এ সময় অ্যাডভোকেট এস আকবর খান নয়া দিগন্তকে বলেন, সিনিয়র জুডিয়াল ম্যাজিস্ট্রেট রুমালিয়া সিরাজাম রিমান্ড আবেদন নামঞ্জুর করে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একটি মিছিল জেলার বিবেকানন্দ হাই স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছলে পরিকল্পিতভাবে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা চালানো হয়। হামলাকারীদের ছোঁড়া একটি গুলি লাল মিয়া নামে এক আন্দোলনকারীর বাম পায়ের হাঁটুর নিচে বিদ্ধ হয়। পরে ৩১ আগস্ট লাল মিয়া টাঙ্গাইল সদর থানায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৩০ জনের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনার পর থেকেই শাহজাহান আনসারী পলাতক ছিলেন।


আরো সংবাদ



premium cement
নাঙ্গলকোটে কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত

সকল