১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

একটি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় জামায়াত বদ্ধপরিকর

একটি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় জামায়াত বদ্ধপরিকর - ছবি : নয়া দিগন্ত

একটি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় জামায়াত বদ্ধপরিকর বলে মন্তব্য করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও ঢাকা জেলা (উত্তর) আমির মাওলানা আফজাল হোসাইন বলেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সকল ধর্মের মানুষের অংশগ্রহণে একটি কল্যাণকর রাষ্ট্র গঠনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বৃস্পতিবার (১০ অক্টোবর) বিকেল ৪টা থেকে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা (উত্তর) আমির মাওলানা আফজাল হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ধামরাই উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

এ সময় সকল ধর্ম-বর্ণ-গোত্র একত্রিত হয়ে একটি কল্যাণকর বৈষম্যহীন সমাজ গঠনের জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

পরিদর্শন শেষে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভায় বলেন, আসন্ন দুর্গাপূজা উদযাপন অবশ্যই নির্বিঘ্নে হতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর এ ব্যাপারে প্রশাসনকে সকল ধরনের সহযোগিতা করবেন বলে জানান। ধর্মীয় উৎসব পালন করা রাষ্ট্রের সকল নাগরিকদের সাংবিধানিক ও ধর্মীয় অধিকার। দল ও ধর্ম বিবেচনায় না নিয়ে মেধা, যোগ্যতা, সততা ও নৈতিকতার সমন্বয়ে সকলের অধিকার নিশ্চিত করা হবে বলে জানান।

পূজা পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তরের নায়েবে আমির মাওলানা আব্দুর রউফ, জেলা প্রচার ও মিডিয়া সেক্রেটারি আসাদুজ্জামান, ধামরাই উপজেলা আমির মাওলানা আব্দুল হালিম, ধামরাই পৌরসভার আমির মাওলানা শামছুল ইসলাম, সাবেক পৌর আমির জহিরুল ইসলাম, উপজেলা সহ- সেক্রেটারি মাওলানা আবুল হোসেন, সহ-সেক্রেটারি ডা. সেলিম মিয়া, ধামরাই উপজেলা শিবিরের সভাপতি নাজমুল হুদাসহ জেলা ও থানার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement