১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার

কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে যুবদলের দুই কর্মী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর বাদল মিয়াকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে পৌরসভা কম্পাউন্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাদল মিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের টেকপাড়া এলাকার মরহুম নাজিম উদ্দিনের ছেলে। তিনি কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ও ৪ নম্বর ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৪টার দিকে পৌরসভা কম্পাউন্ড থেকে বাদল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় হত্যা এবং বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর হামলা ঘটনায় তার বিরুদ্ধে মামলা রয়েছে। এরমধ্যে ২০১১ সালের ৬ মে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যুবদলের সম্মেলনে যাওয়ার সময় কালীগঞ্জ খেয়া ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ট্রলারের গতিরোধ করে যুবদল কর্মী চৈতারপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে জামির হোসেনকে (৪০) এবং পলাশ উপজেলার ফিরিন্দা টেকপাড়া এলাকার আ: আব্দুস সালামের ছেলে নাঈম হোসেনকে (২০) হত্যার ঘটনায় হওয়া মামলার এজাহারভুক্ত ১৪ নম্বর আসামি বাদল মিয়া। এছাড়া গত ৪ আগস্ট বেলা ১১টার দিকে বালীগাঁও বাইপাস সড়কে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা মিছিল করার সময় মারধর ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত ২৪ নম্বর আসামি তিনি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলাউদ্দিন বলেন, বাদল মিয়াকে হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আরো একটি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement